অবশেষে জল্পনার অবসান। সোশ্যাল মিডিয়ায় নিজেই বান্ধবীর বিষয়ে খোলসা করলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার ঋষভ পন্থ। সঙ্গী ইশা নেগিকে নিয়ে বরফ ঢাকা পাহাড় থেকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবি ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে ঋষভ লিখেছেন, তোমার সঙ্গে যখন থাকি ভালো লাগে। এই বলেই থেমে থাকেননি 'চার্মিং হার্ট'। সঙ্গে রয়েছে কমলা হার্টের ইমোজি। এ ছাড়াও ইনস্টাগ্রামে নিজের ছুটির ছবি ও ভিডিও শেয়ার করেছেন ঋষভ। টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটসম্যানকে ফের খেলতে দেখা যাবে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজে। রবিবার গুয়াহাটিতে রয়েছে প্রথম ম্যাচ।

ঋষভের পাশাপাশি ছুটির ছবি শেয়ার করেছেন ইশাও। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, একসঙ্গে পাঁচ বছর কাটিয়ে ফেললেন। পাঁচ বছরের পরও সময় গুনছি...লাভ ইউ। লেখার সঙ্গে রয়েছে ইমোজিও। যা পোস্ট করে নেটিজেনদের লাইক কুড়িয়েছেন ইশা।

তবে এই প্রথমবার নয় গত বছর জানুয়ারিতে পন্থ ও ইশার সম্পর্ক প্রথম সামনে আসে। ইনস্টাগ্রামে সেই পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, আমি শুধু তোমাকে খুশি করতে চাই কারণ তুমিই আমার ভাল থাকার কারণ। তার সঙ্গে ছিল লাল হার্ট ইমোজি। সোশ্য়াল মিডিয়া প্রোফাইল বলছে, ইশা একজন ইন্টিরিওর ডিজাইনার। ঋষভের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক তাঁর। তাই মনের মানুষকে নিয়ে লিখতে দেরি করেনিন তিনি। ইনস্টাগ্রামে ঋষভের পাল্টা একই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, মাই ম্যান, মাই সোলমেট, মাই বেস্ট ফ্রেন্ড, দ্য লাভ অব মাই লাইফ।

বেশকিছুদিন ধরেই সমালোচনার কেন্দ্রে ঋষভের পারফর্মমেন্স। সম্প্রতি টিম ইন্ডিয়ার এই উইকেট কিপার ব্যাটসম্য়ানকে নিয়ে মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ বলেছিলেন, পন্থকে নিজের  দক্ষতার উপর কাজ করতে হবে। স্পেশালিস্টের অধীনে ট্রেনিং নিলে আরও ভালো পারফর্ম করতে পারবেন তিনি । কদিন আগে শ্রীলঙ্কা সিরিজের দল নির্বাচনের পরও একই কথা শোনা গিয়েছিল প্রসাদের গলায়। সাংবাদিকদের প্রসাদ বলেন, পন্থকে ওর কিপিং স্কিলের উন্নতি করতে হবে। আমরা ওকে  বিশেষজ্ঞ কোচের অধীনে প্রশিক্ষণের ব্যবস্থা করব। আশা করি, এতে আরও ভালেো পারফর্ম করবে 'ও'।