Asianet News BanglaAsianet News Bangla

সইফ-অক্ষয়ের জন্য কমতে পারে অনুরাগীর সংখ্যা, 'চিন্তিত' শাহরুখ

শাহরুখের অনুরাগীর সংখ্যা অনেক। দেশ-বিদেশের বহু মানুষ তাঁর অনুরাগী। জন্মদিনে তাঁর বাড়ি 'মন্নত'-এর বাইরে ভিড় করতে দেখা যায় অনুরাগীদের। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। 

Shah Rukh Khan fears if his fans will leave him for Saif Ali Khan, Akshay Kumar bmm
Author
Kolkata, First Published Sep 11, 2021, 7:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচিত বলে কেউই ছিলেন না। ইন্ডাস্ট্রির একজন আউটসাইডার ছিলেন তিনি। তবে নিজের ইচ্ছে ও অভিনয় দক্ষতার জোরে ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। একটু একটু করে জায়গা তৈরি করেছেন তিনি। দেখতে দেখতে ২৯ বছর কেটে গিয়েছে শাহরুখ খানের। কিন্তু, এত বছর পরও নিজের অনুরাগীর সংখ্যা হারানোর ভয় কুড়ে কুড়ে খায় তাঁকে।

শাহরুখের অনুরাগীর সংখ্যা অনেক। দেশ-বিদেশের বহু মানুষ তাঁর অনুরাগী। জন্মদিনে তাঁর বাড়ি 'মন্নত'-এর বাইরে ভিড় করতে দেখা যায় অনুরাগীদের। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। এহেন শাহরুখের মনে অনুরাগীদের হারানোর চিন্তা জোরাল হতে শুরু করেছে। সম্প্রতি একটি মজার ভিডিওতে প্রকাশ পেয়েছে সেই বিষয়টি। 

Shah Rukh Khan fears if his fans will leave him for Saif Ali Khan, Akshay Kumar bmm

আসলে 'ডিজনি+ হটস্টার'-এর তরফে তাদের আপকামিং ছবিগুলির একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে। সেখানে রয়েছে বলিউডের প্রথম সারির একাধক তারকার ছবি। অজয় দেবগণ, সইফ আলি খান, অক্ষয় কুমার সহ আরও অনেকের ছবি মুক্তি পেয়েছে এই প্ল্যাটফর্মে। কিন্তু, সেখানে শাহরুখের একটি ছবিও এখনও পর্যন্ত মুক্তি পায়নি। আর সেই কারণেই অনুরাগীদের হারানোর ভয় দেখা দিয়েছে তাঁর মনে। 

আরও পড়ুন- কলকাতা পুরসভায় নুসরতের সঙ্গে যশ, কারণ নিয়ে ধোঁয়াশা

বিজ্ঞাপনের ভিডিওতে শাহরুখের সঙ্গে দেখা গিয়েছে রাজেশকে। কিং খানের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছেন অনুরাগীরা। আর সেখান থেকেই তাঁদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছেন শাহরুখ। এরপর রাজেশকে তিনি বলেন, "কখনও কারও বাড়ির বাইরে এই বিপুল সংখ্যক অনুরাগীকে দেখতে পাও?" এর উত্তরে রাজেশ বলেন, "না স্যার এখনও পর্যন্ত দেখিনি। তবে আগামীদিনে কী হবে তা বলতে পারছি না।" তথন শাহরুখ জিজ্ঞাসা করেন, "মানে?" রাজেশ বলেন, "বাকি সব তারকাদের শো ও সিনেমা ডিজনি+ হটস্টারে এসে গিয়েছে।"

Shah Rukh Khan fears if his fans will leave him for Saif Ali Khan, Akshay Kumar bmm

শাহরুখ জিজ্ঞাসা করেন, "আচ্ছা? কাদের ছবি এসেছে?" তার উত্তরে রাজেশ কয়েকজনের নাম বলেন অক্ষয় কুমার, সইফ আলি খান, অজয় দেবগণ, সঞ্জয় দত্ত। এতে কিছুটা চিন্তিত দেখায় শাহরুখকে। তারপর তিনি জিজ্ঞাসা করেন, "সবাই সেখানে রয়েছেন?" তখন রাজেশ বলেন, সবাই তো নেই। এটা শুনে কিছুটা হলেও আশার কিরণ দেখতে পেয়েছিলেন শাহরুখ। কিন্তু, পরক্ষণেই তাঁর মন ভেঙে যায়। যথন রাজেশ তাঁকে বলেন, "স্যার শুধুমাত্র আপনি নেই।"

আরও পড়ুন- 'মহাময়া'র অবতারে ধরা দিলেন শুভশ্রী, 'মহিষাসুরমর্দিনী'র রূপের প্রথম ঝলকেই মুগ্ধ সাইবারবাসী

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

 

এখানেই শেষ হয়ে যায় ভিডিও। ভয়েস ওভারে বলা হয়, "শাহরুখ থান ছাড়া সব জনপ্রিয় তারকারা রয়েছেন ডিজনি+ হটস্টারে।" আর তখনই ভিডিওর শেষে স্ক্রিনে ফুটে ওঠে 'চলবে' লেখাটি। 

এই মজার ভিডিওটি শেয়ার করেছেন করণ জোহর। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, "কখনও ভাবিনি যে আমাকে এমন একটা দিন দেখতে হবে যেদিন বলিউড বাদশাও হীনমন্যতায় ভুগবেন। এখন আমি সব দেখে নিলাম।" 

আরও পড়ুন-নিতম্ব থেকে চাবুক ফিগার, এ যেন হুবহু কিয়ারা, অভিনেত্রীর 'হামশকল'-কে দেখে বিপাকে 'শেরশাহ' নায়িকা

শাহরুখের শেষ ছবি 'জিরো'। আনন্দ এল রাই পরিচালিত ওই ছবি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। তবে বক্স অফিসে মুখ থুবরে পড়েছিল ছবিটি। তারপর থেকে আর কোনও ছবিতে দেখা যায়নি শাহরুখকে। বড় পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এই মুহূর্তে সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' ও আতলির একটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে। এবার শাহরুখের কোনও ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে বলে অনুমান করছেন অনুরাগীরা। এই ভিডিওর মাধ্যমে সেই ইঙ্গিতই দেওয়া হয়েছে বলে মনে করছেন তাঁরা।   

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Follow Us:
Download App:
  • android
  • ios