শাহরুখ খানও গৌরী খান এক কথায় বলিউডের লাভ বার্ড। চলচ্চিত্র জগতে পা রাখার আগে থেকেই সম্পর্কের সূত্রপাত। মাঝে মধ্যে সম্পর্কের ছোট খাটো মনোমালিন্য সেভাবে দাগ ফেলেনি এই জুটির মনে। ফলে এখনও তাঁরা বলিউডের লাভ বার্ড। চলচ্চিত্র জগত থেকে খানিক ছুটি নিয়ে এখন শাহরুখ খানও পরিবারের সঙ্গে বেশ উপভোগ করছেন সময়টা। সুহানা, আরিয়ন ও আব্রাহমকে নিয়েই ব্যাস্ত এখন তিনি। 

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় আন্নাকালী, বিয়ের পর উড়ে গেলেন ব্যাংকক-পাটায়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#shahrukhkhan today at wifey #gaurikhan store #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Feb 27, 2020 at 10:59am PST

আরও পড়ুন-শরীরী বিহঙ্গে উপচে ভরা যৌবন, ইনস্টাগ্রামে আগুন লাগালেন মিষ্টি

গৌরীর সঙ্গে সম্প্রতি একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছে শাহরুখ খানকে। সম্পর্কের খুঁনসুটি যেখানে স্পষ্টই ধরা দেয়। শাহরুখ খানের স্ত্রী ছাড়াও গৌরীর নিজের এক পরিচয় রয়েছে, তিনি ইন্টিরিয়র ডিজাইনার। তাঁর সংস্থা ইভেন্ট ম্যানেজমেন্টেরও কাজ করে থাকে। নিজের কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত গৌরী। তবে কাজের মধ্যেই বউকে সারপ্রাইজ দিতে এ কী করলেন শাহরুখ খান!

আরও পড়ুন-শরীরী উষ্ণতায় কাঁপছে নেটদুনিয়া, ৪৩-এও সুপারহট আমিশা

 

 

সম্প্রতি জুহুতে একটি ইভেন্ট পরিচালনার কাজ করছিলেন গৌরী খান। সেই অনুষ্ঠানে তৈরি ছিল অতিথি তালিকা। সেই তালিকাতে নাম ছিল না কিং খানের। কিন্তু হঠাৎই হাজির শাহরুখ খান। দেখে চমকে গেলেন গৌরী। মুহূর্তে কিং খানের সঙ্গে পোজ দিতে উপচে পড়ল ভিড়। সেই ছবি ফ্রেমবন্দি হয়ে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। নেটিজেনদের আবারও নজর কাড়ল এই জুটি।