করোনার প্রকোপ ক্রমেই বেড়ে চলেছে দেশ জুড়ে। একের পর এক বলিউড তারকারা সাধ্য মত এগিয়ে এসেছেন বিপদের মুখে সাহায্যের হাত বাড়াতে। কেউ দান করেছেন রিলিফ ফ্যান্ডে, কেউ আবার পাশে দাঁড়িয়েছেন ডাক্তার ও পুলিশদের পাশে। পরিযায়ী শ্রমিকদের বাড়়ি ফেরানো থেকে শুরু করে দুস্থ রেশনের ব্যবস্থা করা, বলিউড তারকাদের প্রশংসাতে পঞ্চমুখ নেট দুনিয়া। একাধিক উদ্যোগ নিয়ে সাহায্যের হাত বাড়য়ে নজর কেড়েছিলেন বলিউড বাদশাও। 

ফান্ডে সাহায্য করা থেকে শুরু করে, কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা, করোনা মোকাবিলাতে তড়িঘড়ি একাধিক পদক্ষেপ নিয়েছিলেন শাহরুখ খান। কিন্তু সেই প্রয়াস তাঁর এখনও কোনও কাজেই লাগাতে পারল না মুম্বই পুরসভা। ২২ টি বেড সহ শাহরুখ খানের কোয়ারেন্টাই সেন্টারে রয়েছে সব রকমের সুযোগ সুবিধাই কিন্তু নেই পর্যাপ্ত পরিমাণে ডাক্তার। তাই এক মাস ধরে কোয়ারেন্টাইন সেন্টার কোনও কাজেই লাগল না। 

আরও পড়ুনঃ 'তেরো বছর ভাইয়ের পরিচয় লিভ ইন করেছি', জাতীয় পুরষ্কারপ্রাপ্ত পরিচালক অপূর্ব আনসারির ট্যুইটে শোরগোল

শহরুখ খান তাঁর এই কোয়ারেন্টাইন সেন্টারের ভার দিয়েছিলেন বিএমসি-কে। কিন্তু মুম্বই পুরসভার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে বিএমসি দিতে পারেনি ডাক্তার  সেই কারণেই শাহরুখ খানের কোয়ারেন্টাইন সেন্টার কাজে লাগানো যায়নি এখনও। ভআরতে করোনা সংক্রমণের নিরিখে বর্তমানে সবার ওপরে রয়েছে মহারাষ্ট্রের নাম, এক দিনে ১১৪ জনের বেশি পুলিশ কর্মী আক্রান্ত হচ্ছেন, এই সময় কোয়ারেন্টাইন সেন্টার থাকলেও ডাক্তারের অভাবেই সমস্যার মুখে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে।