গোটি বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল তিন লক্ষ। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ১০ হাজারেরও বেশি মানুষ। এমনই পরিস্থিতিতে দেশের মধ্যে করোনা সংক্রমণ ঠেকাতে একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে সরকারি ও বেসরকারি সংস্থার পক্ষ থেকে। রবিবার দিনভর জারি করা হয়েছে জনতা কার্ফু। এক কথায় তা সার্থক। তবে আগামীতে এড়িয়ে চলতে হবে সামাজিক সংযোগ। দূরে থাকতে হবে ভিড় এড়াতে। 

আরও পড়ুন-করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

আরও পড়ুনঃ হাসপাতাল নয়, এ যেন পাঁচতারা হোটেল, কণিকার ব্যবহারে ক্ষুব্ধ নার্স থেকে ডাক্তার

এমনই পরিস্থিতিতে বিটাউনের একের পর এক সেলিব্রিটি প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দিয়ে চলেছেন সাবধানতা বার্তা। সুস্থ থাকতে হবে, সুস্থ রাখতে হবে। সংক্রমক ছড়িয়ে পড়ার আগেই হতে হবে সচেতন। এবার সোশ্যাল মিডিয়ায় হাতজোড় করে পরিস্থিতির মোকাবিলার কথা জানালেন সকল ভক্ত ও দেশবাসীকে। মনে করিয়ে দিলেন তাঁদের কথা, যাঁরা এই কঠিন সময় লড়ে চলেছেন সামনে থেকে। 

এখানেই শেষ নয়। সঙ্গে নিজের ছবির বেশ কিছু মজার দৃশ্য শেয়ার করে ভক্তদের বোঝালেন কীভাবে মোকাবিলা করতে হবে করোনার সঙ্গে। সামনে উঠে এল একের পর এক ছবির দৃশ্য। ম্যায় হু না থেকে শুরু করে চেন্নাই এক্সপ্রেস। মজার এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। 

 

 

বিমান বন্দরে যে ব্যক্তি থার্মাল স্ক্রিনিং করছে, যে নার্স হাসপাতালে সেবা করছেন, কেউই এদিন কিং খানের তালিকা থেকে বাদ পড়লেন না। পাশাপাশি পরিস্থিতিকে ভয় না পাওয়ার কথাও জানালেন তিনি। জানালেন মুম্বইয়ের কস্তুরবা হাসপাতাল ও কেইএম হাসপাতাল করোনার মোকাবিলায় সম্পূর্ণ তৈরি। আগামী ১০ থেকে ১৫ দিন খুব সাবধানে থাকতে হবে। এই কঠিন সময় মানুষ যেন নিয়ম মেনেই পথ চলেন। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না থাকেন। সোশ্যাল মিডিয়ায় হাতজোড় করে অনুরোধ করলেন কিং খান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা