Asianet News BanglaAsianet News Bangla

Happy Birthday Shah Rukh Khan- ঠিক বিকেল ৫টায় ব্যালকনিতে আসবেন শাহরুখ, অপেক্ষায় বিপুল সংখ্যক ভক্তমহল

ঘড়ির কাঁটায় ঠিক পাঁচটা, ব্যালকনিতে বেরিয়ে আসবেন কিং খান। ঘড়ির কাঁটায় নজর ভক্তদের। 

shah rukh khan will arrived balcony at 5 pm to meet his fans bjc
Author
Kolkata, First Published Nov 2, 2021, 4:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মন্নতের (Mannat) সামনে উপচে পড়া ভিড়। কেবল অগুনতি মানুষের মাথা। এরই মাঝে সকলের জন্য রিফ্রেসমেন্ট পাঠালেন কিং খান। সেই ভিডিও বর্তমানে ভাইরাল। ঠিক বিকেল পাঁচটায় সকলের সঙ্গে দেখা করে নেবেন শাহরুখ। আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। পলক গুণছে ভক্তরা। ব্যলকনিতে এসে সকলের সঙ্গে দেখা করবেন, নেবেন সেলফিও, সকলের এই ভালোবাসা আজ সর্বত্র ছড়িয়ে। সোশ্যাল মিডিয়ায় পাতাতেও উঠেছে ঝড়। সেলেব দুনিয়া থেকে শুরু করে সাধারণ মানুষ, ফ্যান ক্লাব প্রত্যিটা পোস্ট জুড়ে কেবলই কিং খানের (King Khan) প্রতি ভালোবাসা। 

তবে কয়েকদিন আগেই ফিকে হয়েছিল খানসহ তার ভক্তদের (Fans) মুখ। আরিয়ান (Aryan Khan) ছিল জেলে যার ফলে মান্নাতে দীর্ঘদিন দেখা মেলেনি শাহরুখ খানের (Shah Rukh Khan)। কিং খানের চোখে-মুখে ছিল চিন্তা ও অবসাদ এর ছাপ। কোথাও কি জানো সকলেই সমানভাবে অনুভব করেছিল শাহরুখের এই যন্ত্রনা। তবে জন্মদিনের আগে বাড়ি ফেরে আরিয়ান খান।

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

এরপরই আলো জ্বলে ওঠে মন্নতে। এবারও শাহরুখ খান জন্মদিনে গ্যালারিতে এসে ভক্তদের দেখা দেবেন তা নিয়ে কোন দ্বিমত থাকে না। সেই কারণে ঘড়ির কাটায় রাত বারোটা বাজলেই মান্নাতের সামনে উঠছে পড়ল ভির। শাহরুখ খানকে এদিন শুভেচ্ছা জানাতে দূর-দূরান্ত থেকে ভক্তরা এলো ছুটে। আর সেই ভিড় সামলাতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল এদিন মান্নাতের সামনে। শাহরুখ খান বরাবরই এই বিশেষ দিনে ভক্তদের সঙ্গে একটি করে সেলফি তোলেন। তবে এবারে পরিকল্পনায় কিং খানের ঠিক কী কী রয়েছে তা এখনো প্রকাশ্যে নয়। যদিও এদিন দিনভর শাহরুখকে বাড়ির সামনে ভক্তদের আনাগোনা থাকবে বিস্তর।

 

 

শাহরুখকে বাড়ির সামনে রাত্রি বারোটায় যে ভিড় ছিল তা মুহূর্তে ছড়িয়ে পড়ে সকলের হাতে হাতে। সোশ্যাল মিডিয়ায় এখন সেই ভিডিও ভাইরাল। শাহরুখ খানকে শুভেচ্ছা জানাতে মধ্যরাতে সেজে উঠল মান্নাতের প্রবেশদ্বার। রাত বারোটার আগে থেকেই সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ড করতে শুরু করেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা ভরে ওঠে। কলকাতা নাইট রাইডার এর তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানানো হয় কিং খানকে। শেয়ার করা হয় গ্যালারি থেকে এক বিশেষ ছবি। সেলেব মহল থেকে সাধারণ মানুষ এদিন কিং খানকে ভালোবাসা জানিয়ে পোস্ট করতে ভোলে না কেউই।

     shah rukh khan will arrived balcony at 5 pm to meet his fans bjc

shah rukh khan will arrived balcony at 5 pm to meet his fans bjc

Follow Us:
Download App:
  • android
  • ios