কবীর সিং ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। আবার এই ছবিই বক্স অফিসে দাপিয়ে ব্যবসা করছে। এই ছবিতে অভিনয়ের জন্য দর্শকদের কাছে বাহবাও পেয়েছেন শাহিদ কাপুর। কিন্তু এই চরিত্রটি যে ভুলে ভরা তা স্বীকারে করে নিয়েছেন শাহিদ। 

এর আগেও অন্য ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করেছেন শাহিদ। হায়দার, উড়তা পঞ্জাব, কমিনে এই ছবিগুলিতেও মুখ্য় ভূমিকায় অভিনয় করেছিলেন শাহিদ। এই ছবিগুলির চরিত্রও মোটেও নায়কোচিত ছিল না। কিন্তু কবীর সিং-এর চরিত্রটি ভুলে ভরা। এক সংবাদমাধ্য়মের কাছে এমনই জানান শাহিদ কাপুর। 

আরও পড়ুনঃ কবীর সিং-এর মুকুটে নতুন পালক! একসঙ্গে ৭টি রেকর্ড গড়ল শাহিদের ছবি

শাহিদ জানান ভারতের দর্শক আগের থেকে অনেক বেশি পরিণত হয়েছেন। তাই এই ধরনের চরিত্র গ্রহণ করতে শিখেছে। শাহিদের কথায়, দেশের দর্শকরা এখন সব  ধরনের চরিত্র গ্রহণ করতে শিখেছে। সবচেয়ে ভুলে ভরা চরিত্রটিই মানুষ সবচেয়ে বেশি পছন্দ করেছে। এটা সৃজনশীল মানুষদেরকে এগুলি খুব উৎসাহ দেয়। আমাদের দর্শক খুবই বুদ্ধিমান ও সব বিষয়ে ওয়াকিবহল। তাই আমার কাছে এই পুরো যাত্রাটাই দারুণ। 

প্রসঙ্গত, ভারতের বাজারে এই ছবি ইতিমধ্যেই ২৬৬.৬২ কোটি টাকার ব্যবসা করেছে। এমনকী, সলমন খানের ভারত ও ভিকি কৌশলের উরি দ্য সার্জিকাল স্ট্রাইক ছাপিয়ে গিয়েছে এই ছবি। এই ছবি নারীবিদ্বেষী বলেও অনেকে প্রশ্ন তোলেন। কিন্তু তাও বিভিন্ন নতুন রেকর্ড গড়েছে শাহিদ কাপুর অভিনীত কবীর সিং।