করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। ভারতের বুকে এই মারণ ভাইরাস সর্বাধিক থাবা বসিয়েছে মহারাষ্ট্রে। ফলে সবার আগে এই এলাকাতে বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমাহল, জিম, কমিউনিটি হল, কোনও রকমের জমায়েতই যেন না হয়। এর সঙ্গে সঙ্গে একাধিক নিয়মও মেনে চলার কথা বলা হচ্ছে সরকারের পক্ষ থেকে। 

আরও পড়ুন-শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার

তবে সকলেই কী সেই কথা মেনে চলছে! এমনটাই প্রশ্ন জাগালেন এবার বলিউড অভিনেতা। একের পর এক ছবির শ্যুটিং বাতিল করা হয়েছে, বাতিল করা হয়েছে জমায়েত। এরই কারণে রবিবার ভক্তদের সঙ্গে দেখা করলেন না অমিতাভ বচ্চন। কিন্তু এত সতর্কতার সত্ত্বেও কি সকলে মেনে চলছে নিয়ম! প্রশ্নের মখে ঠেলে দিলেন শাহিদ কাপুর। 

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে

আরও পড়ুনঃ দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৯, তিন রাজ্যের পর এবার বাংলায় বন্ধ সিনেমাহল

সম্প্রতি বলিউড তারকা শাহিদ কাপুর ও মীরা কাপুরকে দেখা গেল জিম মুখি হতে। অথচ সরকারি নোটিস অনুযায়ী মহারাষ্ট্রের সব জিম বন্ধ থাকা উচিৎ। কিন্তু এদিন শাহিদ কাপুর মীরাকে নিয়ে জিমে যান, এবং সেখানে ঘণ্টা দুয়েক সময় কাটান। এই খবর প্রকাশ্যে উঠে আসতেই শুরু হয় শোরগোল। যদিও এই জিমের পক্ষ থেকে জানানো হয়েছে যে, শাহিদ কাপুরের বাড়িতে জিম ছিল না। তিনি বেশ কিছু ইকুইপমেন্ট কিনেছেন। ফলে সেগুলো কীভাবে তিনি ব্যবহার করতে পারেন তা জানতেই গিয়েছিলেন জিমে।