রোদ্দুর রায়। নামটা শুনে অনেকেরই ভ্রুটা যেন কপালে উঠে যায়। তার বিভিন্ন কার্যকলাপের জন্যই তিনি আজ সকলের কাছে বিখ্যাত হয়ে উঠেছেন। কী কারণে তিনি এমনটাই করেন এটাই এখন প্রশ্ন উঠে দাঁড়িয়েছে। কখন গান গাইছেন, কখন নাচছেন , আবার কখনওবা রবি ঠাকুরকে বিকৃত করছেন। এই হল তার কাজ। কিন্তু কেন? অনেকেরই ধারণা লাইমলাইটে থাকার জন্যই তিনি এই সমস্ত কান্ড কারখানা করে থাকেন। তবে যে কারণেই তিনি এইসব করে থাকেন, তাতেই আজকের দিনে ইন্টারনেট সেনসেশন হয়েছেন রোদ্দুর রায়। 

আরও পড়ুন-শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার...

'যেতে যেতে পথে পূর্ণিমা রাতে, চাঁদ উঠেছিল ছিল গগনে'- এই লাইন ধরেই তার ফেসবুক লাইভের পথ চলা রোদ্দুরের। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছেন এই ইউটিউবার। তবে এবার কোনও অশ্রাব্য গালি দিয়ে নয়, গানের তালে নেচে ভাইরাল হয়েছেন রোদ্দুর। 'জলতরঙ্গে ঝিলিমিলি ঝিলিমিল ঢেউ তুলে সে যায়'-এই গানের তালে নেচে উঠেছে রোদ্দুর। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই নাচ। দেখে নিন ভিডিওতে।

 

 

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে...

বহুদিন ধরে ফেসবুকে তার আসর যেন জমে গেছে। তিনি যাই করছেন তাই সুপারহিট। নেটদুনিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময়ও নিচ্ছে না তার এই ভিডিও গুলি। আর গোগ্রাসে সেগুলিই গিলে চলেছে নেটিজেনরা। নেটপাড়াতেই সীমাবদ্ধ নেই তিনি। কখনও শান্তিনিকেতনে তো কখনও রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে-সর্বত্রই বিচরণ রয়েছে তার। একের পর এক কন্ট্রোভার্সিতে নাম জড়ালেও তিনি বেশ দিব্যি খোশমেজাজেই আছেন। সম্প্রতি কয়েকদিন আগেই তার গাওয়া বিকৃত গানের  লাইন নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। এই ঘটনা সকলেরই জানা। কিন্তু যার জন্য কিংবা যাকে ঘিরে সমস্যা দানা বাধল তিনি কিন্তু নিজের কাজ মাথা ঠান্ডা করে করে যাচ্ছেন। আর সেই স্বনামধন্য মহান ব্যক্তি হলেন রোদ্দুর রায়।