বিগ বস প্রতিযোগী এবং পঞ্জাবের সঙ্গিতশিল্পী শেহনাজ গিলের বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন জলন্ধরের একজন মহিলা। ৪০ বছর বয়সী সেই মহিলার অভিযোগ, শেহনাজের বাবা সন্তোখ সিং সুখ, তাকে প্রাণনাশের হুমকি, দিয়ে নিজের গাড়িতে ধর্ষণ করেন। ইতিমধ্যেই পঞ্জাব পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এই মাসের ১৪ তারিখ তিনি নিজের প্রেমিকের সঙ্গে দেখা করতে অমৃতসর এসেছিলেন। সন্তোখ আপাতত পলাতক বলে জানিয়েছেন ইন্সপেক্টর হরপ্রীত কৌর।

আরও পড়ুনঃআরও দু'জন পজিটিভ, জাহ্নবীর বাড়িতে জাঁকিয়ে বসল করোনা ভাইরাস

শেহনাজের ভাই শেহবাজ এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে জানিয়েছেন। শেহবাজও কিছদিনের জন্য বিগ বস হাউজে অথিতি হিসেবে ছিলেন। তিনি জানান, "আমরা এই মুহূর্তে অত্যন্ত চিন্তায় আছি। আমাদের কাছে ওই মহিলার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে যা দেখলেই বোঝ যাবে যে উনি মিথ্যে বলছেন। উনি যে জায়গায় নিজের ধর্ষণের কথা উল্লেখ করেছেন, সেখানে সিসিটিভি আছে। আশা করা যাচ্ছে আমরা রেকর্ডিং পেয়ে যাব।"

আরও পড়ুনঃবলিউডের বিগ ডিভোর্স, ট্যুইটারে 'সত্যতা' হবে ফাঁস, নওয়াজের স্ত্রী আলিয়ার ট্যুইট ঘিরে জল্পনা

শেহনাজ এবং শেহবাজ দুজনেই এখন মুম্বইতে রয়েছেন। এই সময় তাঁদের মা পঞ্জাবে এখন একা। শেহবাজকে জিজ্ঞেস করা হয়েছিল তাঁরা এই সময় বাড়িতে ফিরে যাওয়ার কথা ভাবছেন কিনি। জবাবে শেহবাজ জানান, এই মুহূর্তে ফেরার কথা একেবারেই ভাবতে পারছেন না। চারিদিকে করোনার প্রকোপ। তাই এখন ফেরাটা সুরক্ষিত নয়। যদিও মুম্বইতে থেকেই ফোনের মাধ্যমে যথাসম্ভব যোগাযোগ করার চেষ্টা করে চলেছেন তাঁরা। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা