Asianet News BanglaAsianet News Bangla

Shilpa-Raj FIR- শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১.১৫ কোটি প্রতারণার অভিযোগ, মুখ খুললেন শিল্পা

বান্দ্রা পুলিশের তরফে জানা গিয়েছে, রাজ ও শিল্পার বিরুদ্ধে নীতিন নামে এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। এবার তা নিয়ে মুখ খুললেন খোদ শিল্পা। 

Shilpa Shetty on FIR against her and Raj Kundra in cheating case bjc
Author
Kolkata, First Published Nov 14, 2021, 8:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিপদ যেন কাটছেই না। সদ্য প্রকাশ্যে এসেছিল নয়া খবর, আবারও ছন্দে ফিরছেন রাজ কুন্দ্রা (Raj Kundra) ও শিল্পা শেট্টি (Shilpa Shetty)। দুজনেই একে অন্যের সঙ্গে দিব্যি সংসার শুরু করেছেন। কিন্তু হঠাৎই ঘটে ছন্দপতন। এবার প্রতারণার অভিযোগ ওঠে এই দম্পতির বিরুদ্ধে। বান্দ্রা পুলিশের (bandra Police) তরফে জানা গিয়েছে, রাজ ও শিল্পার বিরুদ্ধে নীতিন নামে এক ব্যক্তি অভিযোগ (FIR) দায়ের করেছেন। তিনি অভিযোগপত্রে জানিয়েছেন, ১.৫১ কোটি টাকা প্রতার ভিত্তিতে IPC-র ৪০৬, ৪০৯, ৪২০, ৩৪ ও ১২০(বি) ধারায় মামলা দায়ের করে পুলিশ (bandra Police)।

এবার আবারও সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সাফ জানিয়ে দিলেন, তাঁর এত বছরের কেরিয়ারে সবটা যেন নষ্ট হয়ে যাচ্ছে। তাঁর অগাধ পরিশ্রমের ফলে তৈরি আজকের এই সাফল্য কোথাও গিয়ে যেন হারিয়ে যাচ্ছে। তিনি এমন কোনও অর্থের কথাই জানেন না। তিনি কোনও অর্থের শেয়ার নেননি। এদিকে অভিযোগ এই সংস্থা থেকে বিপুল পরিমাণ আয় হতে পারে এমন তোপ দেখিয়েই এই টাকা অভিযোগ কারীর থেকে নেওয়া হয়েছিল। কিন্তু আদেও তা সদ্য নয় বলে এবার স্পষ্ট করলেন খোদ শিল্পা। পর্ণ কাণ্ডের পরও ঠিক এই ভাবেই অবাক হয়েছিলেন শিল্পা। প্রথমটায় অবাক হলেও, পরবর্তীতে পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারেন শিল্পা। প্রকাশ্যেই জানিয়ে ছিলেন, রাজের এই একটা পদক্ষেপ, তাঁর সম্মান ধুলোয় মিশিয়ে দিল। বলিউডে নিজের পায়ের তলার মাটি যেন পলকে সরে যেতে থাকে। তবে লড়াইয়ের ময়দান ছাড়েননি শিল্পা। তা এবার প্রমাণ হল নেট দুনিয়ায়। 

 

 

গত কয়েকমাসে ঝড়ের মত বদলে গিয়েছে শিল্পা শেট্টির জীবন। রাজের সঙ্গে সঙ্গে তাঁর সুখী পরিবারের সমীকরণ রাতারাতি গিয়েছে বদলে। হঠাৎই পুলিশের হাতে আসে ফাঁস হওয়া তথ্য, মুখোসের আড়ালে এ কোন মুখ, পর্ণ ছবি (Porn Case) বানাতেন রাজ, সবটাই অজানা ছিল বলিউড ডিভা শিল্পা শেট্টির (Shilpa Shetty) কাছে। কীভাবে পরিস্থিতি সামাল দেবেন বুঝে না পেয়ে সন্তানদের হাত ধরে বাড়িও ছেড়েছিলেন তিনি। বর্তমানে এই কেসে জেরবার কুন্দ্রা পরিবার। তার ওপর জুড়ে বসল এবার নয়া কেস। নতুন কেসে এবার ঝড় উঠল শিল্পার পরিবারে। এবার আর চুপ করে থাকা নয়। প্রকাশ্যে মুখ খুললেন সেলেব। 

   আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    Shilpa Shetty on FIR against her and Raj Kundra in cheating case bjc

Shilpa Shetty on FIR against her and Raj Kundra in cheating case bjc

Follow Us:
Download App:
  • android
  • ios