আলিয়া ভাট সাঁতার কাটতে বেশ পছন্দ করেন। এক সাক্ষাৎকারে আলিয়ার মা সোনি রাজধান জানিয়েছিলেন, আলিয়া মাঝে মধ্যেই নিজেকে ব্রেক দেন। তখন বন্ধুদের সঙ্গে সপিং, কিংবা আড্ডায় সময় কাটান। নয়তো সাঁতার কাটেন। আলিয়ার বাড়ির সুইমিং পুলও বেশ সুন্দর করে সাজানো। আলিয়া যে জলের তলাতেও পোজ দিতে মাহির, তা আর বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুনঃ বলিউডে দুই তারকার মাথায় নতুন পালক, বিতর্ক এড়িয়ে এবার অষ্কারের সঙ্গে হৃত্বিক-আলিয়া

ভোগ ম্যাগাজিনের ফোটোশ্যুটে আলিয়া স্টানিং পোজ দিয়ে সকলের নজর কেড়েছিলেন। সেখানেই দেখা গিয়েছিল জলের তলায় কতটা স্বাভাবিক পোজ দিতে সক্ষম তিনি। ফলে আলিয়ার অবসরের বেশিরভাগ সময়টাই যে কাটে জলের তলায় তা আর বলার অপেক্ষা রাখে না। সেই সুইমিং পুলেই এবার নতুন অতিথি। সাঁতার কেটে বেড়াচ্ছে এক কালো মস্ত সাপ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন আলিয়ার মা সোনি রাজদান। 

 

 

এই ভিডিও দেখার পরই রিয়্যাক্ট করলেন রণবীর কাপুর ও তাঁর মা। রণবীরের মা নীতু কাপুর জানালেন গত ৯ বছরে এখানে সাপ দেখেননি তিনি। যদিও ভিডিওটি শেয়ার করে সোনি রাজদান লিখেছেন, সুইমিং পুলে নতুন অতিথি এসেছে জল খেতে, কিছুক্ষণ পর তাঁকে বিরোক্ত না করেই বাগানের দিকে পাঠিয়ে দেওয়া হয়। আলিয়ার েই সুইমিং পুলের ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।