বরের উদ্যোগে এবার বাড়ি ফিরলেন সোনাম কাপুর। লকডাউনে আগে দিল্লিতে ছিলেন অনিল কন্যা। এরপর গোটা দেশ লকডাউনে চলে গেলে সেখান থেকে আর ফেরা হয় না। তাই সোনাম নিজের আলিসান বাংলোতেই আনন্দের পরিবারের সঙ্গে কাটাচ্ছিলেন দিন। প্রকাশ্যে এনেছিলেন আহুজাদের সেই বাংলোর ছবিও। সেখানেই কেটেছিল তাঁদের বিবাহ বার্ষিকী। তবে জন্মদিনে উপহারটা বেশ খানিকটা আলাদা হল ২০২০-তে। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর সেক্সি লাল ঠোঁটের আড়ালে রয়েছে এই গোপন রহস্য, কীভাবে পেতে পারেন আপনিও

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Omg! After so long.Btw they look so adorable together 🥺❤️ @SonamKapoor @RheaKapoor

A post shared by Sonam K Ahuja Fan Club (@sonamkapoorpedia) on Jun 8, 2020 at 1:18am PDT

 

সকলবের মতই নিজের বাড়ি ও পরিবারকে কাছে পেতে চেয়েছিলেন সোনাম। কঠিন সময় মা-বাবার কাছে থাকতে চেয়েছে সকলেই। কিন্তু সোনাম আসতে পারেননি। তাই লকডাউনের চতুর্থ দফার পর তা শিথিল হতেই তড়িঘড়ি আনন্দ তাঁকে ফেরালেন মুম্বইয়ে। সেখানে ফিরে কোয়ারেন্টাইনে থেকে বাড়ি ঘোকা সোনামের। তিনি বাড়ি ফিরতে পেড়ে বেজায় খুশি। সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন সেই খবর। 

আরও পড়ুনঃ স্টানিং লুক থেকে হট ডিভা, চার বিউটি টিপসেই অনবদ্য সোনাম

 

 

৯ জুন, সোনামের জন্মদিন। ২০২০-তে ৩৫ বছরে পা দিলেন সোনাম। এই বিশেষ দিনে পরিবারকে কাছে পাওয়ার থেকে বড় উপহার আর কিছুই হয় না। মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভরতে থাকে থাকে জন্মদিন সেলিব্রেশনের বিভিন্ন ছবি থেকে ভিডিও, পরিবারের সকলের সঙ্গে এদিন সোনাম কেক কেটে দিন শুরু করেন। ভক্তদের শুভেচ্ছায় ভরতে থাকে সোশ্যাল মিডিয়া।