কণিকা কাপুরকে সমর্থন করে সংবাদ শিরোনামে ইতিমধ্যেই উঠে এসেছেন অভিনেত্রী সোনম কাপুর। করোনা সংক্রমক হয়েও তথ্য গোপন করায় এখন রীতিমত কাঠগোড়ায় উঠতে চলেছেন কণিকা। আর তাঁকেই সমর্থন করে সোনম ট্যুইট করে জানিয়েছেন, কণিকা মার্চ মাসের ৯ তারিখ এসেছেন, সেই সময় দেশের লোকজন আইসোলেশনে ছিল না, হোলি পালন করছিল। 

আরও পড়ুনঃসোমবার থেকে বাংলায় লক ডাউন, বিনোদনের খোঁজ দেবে এই পাঁচ বাংলা ওয়েব সিরিজ

আরও পড়ুনঃএকই হোটেলে ছিলেন কণিকা এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল, খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

 

 

এই মন্তব্যের পর ফের শিরোনামে উঠে এলেন সোনম। অন্তঃসত্ত্বা বলিউডের এই অভিনেত্রী। এমনই খবরে ছেয়ে গিয়েছে গোটা নেটদুনিয়া। এই বিষয়টির সূত্রপাত হয় সোনম এবং তাঁর শাশুড়ি প্রিয়া আহুজার একটি ভিডিও থেকে। ভিডিওতে সোনম নিজের ঘরের জানলায় দাঁড়িয়ে, অন্যদিকে নিচে তাঁর শাশুড়ির দরজার সামনে দাঁড়িয়ে। একে অপরের সঙ্গে হাত নাড়িয়ে কথা বলছিলেন। কোয়ারেন্টাইনে থেকে এমনভাবেই কথপোকথন চলছিল তাঁদের। 

আরও পড়ুনঃ'কোয়ারেন্টাইনে না থেকে তখন সবাই হোলি খেলছিল', কণিকাকে সমর্থন করে সোনমের ট্যুইট

ভিডিওতে একটি সাদা বাড়ির পোশাকে দেখা গিয়েছিল সোনমকে। বেশ ঢিলে এই পোশাকে তাঁকে অন্তঃস্ত্বা ভেবে বসেছে অসংখ্য নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাঁকে জিজ্ঞেস করেছেন, তিনি প্রেগনেন্ট কিনা। এই খবরে যে কোনও সত্যতা নেই তা সোনমের মুখপাত্র পরিস্কার করে জানিয়ে দিয়েছেন। তাঁর কথায়, সোনমের প্রেগনেন্সির খবর পুরোপুরি ভুয়ো। পোশাক ঢিলে পরলেই কি কাউকে প্রেগনেন্ট হতে হবে! 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ