Asianet News Bangla

করোনা পরিস্থিতিতে ডিম-পাউরুটির ব্যবসা শুরু করেছেন সোনু, ভাইরাল ভিডিও

  • ডিম-পাউরুটির ব্যবসা শুরু করেছেন সোনু সুদ
  • আজ এক অন্য অবতারে দেখা গেল তাঁকে
  • ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু
  • যা দেখে মজা পেয়েছেন অনুরাগীরা
Sonu Sood sells eggs and bread on his bicycle calls out for free home delivery bmm
Author
Kolkata, First Published Jun 24, 2021, 6:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাইকেলের পিছনে বাঁধা রয়েছে ডিম। আর সাইকেলের হ্যান্ডেল থেকে ঝুলছে একাধিক বড় বড় ব্যাগ। তার মধ্যে রয়েছে ঠাসা জিনিস। কোনওটাতে পাউরুটি, কোনওটাতে পাউ। আবার কোনওটাতে হরেকরকমের চিপস। ঠিক যেন কোনও ডিম ও পাউরুটি বিক্রেতার সাইকেল। শুধু সেই সাইকেলে বিক্রেতার জায়গায় বসে রয়েছেন খোদ সোনু সুদ। করোনা পরিস্থিতির মধ্যে যখন শপিং মল বন্ধ রয়েছে তখনও নাকি খোলা রয়েছে 'সোনু সুদের সুপার মার্কেট'।

আরও পড়ুন- 'রোমিও' লুকে অক্ষয়, 'Romantic' মুডে ফের পর্দা কাঁপাতে হাজির বলিউডের 'আক্কি', সঙ্গী কে

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু। সেখানে সাইকেলের উপর বসে বিভিন্ন জিনিসের দাম বলতে দেখা গিয়েছে তাঁকে। ডিমের দাম ৬টাকা, বড় পাউরুটি ৪০ আর ছোটো পাউরুটি ২২ টাকা। এছাড়াও একাধিক জিনিস রয়েছে তার সাইকেলে। কারও প্রয়োজন হলে সেগুলি তাঁকে অর্ডার করতে বলেছেন তিনি। অবশ্য তার জন্য বাড়তি টাকা লাগবে বলেও জানিয়েছেন। ভিডিওর শেষে সাইকেল নিয়ে চলে যেতে দেখা যায় তাঁকে। এই ভিডিও দেখে মজা পেয়েছেন অনুরাগীরা।

আর ভিডিওর ক্যাপশনে মজা করে লেখা, "বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়। প্রতি ১০টা ডিমে একটি করে পাউরুটি মিলবে বিনামূল্যে।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

 

বলিউডের খলনায়ক হিসেবেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু, করোনা পরিস্থিতির মধ্যে বাস্তবের নায়ক হয়ে ওঠেন। লকডাউনের মধ্যে পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফিরতে সাহায্য করার মাধ্যমে প্রচুর ভালোবাসা কুড়িয়ে নিয়েছেন তিনি। আর এভাবেই হয়ে ওঠেন মসিহা। এরপর করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়েও করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন, হাসপাতালের শয্যা, ওষুধ জোগাড় করে দেওয়া, সাধ্য মতো সবই করছেন সোনু। তাঁর বাড়ির সামনে রোজ অসহায় মানুষের ভিড় জমে। নীচে নেমে তাঁদের সব কথা শোনেন। তারপর সমস্যা সমাধানের চেষ্টা করেন।

আরও পড়ুন-নিজেই খুঁজে নিলেন বেহালা বাদককে, প্রতিশ্রুতি দিলেন পাশে থাকার, কী প্রস্তাব দিলেন বিধায়ক

আর এবার এক অন্য অবতারে দেখা গেল সোনুকে। যা দেখে মজা পেয়েছেন অনুরাগীরা। ডিম-পাউরুটির বিক্রেতার ভূমিকায় দেখা গেল তাঁকে। আসলে এই পদক্ষেপের পিছনেও তাঁর উদ্দেশ্য মানুষের সেবা। সোনু এই ভিডিওতে উৎসাহ দিয়েছেন ক্ষুদ্র ব্যবসাকে। বেকারত্ব মেটাতে যুবকদের এই পদক্ষেপ নিতে বলছেন তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios