সোনু সুদকে ভারতরত্ন দেওয়া হোক। এমনই আর্জি জানিয়েছিল লক্ষাধিক দেশবাসী। পরিযায়ী শ্রমিকদের নিজে দাঁড়িয়ে থেকে বাসে বাড়ি ফিরতে সাহায্য করেছিলেন সোনু। অন্যান্য অভিনেতারা যেখানে বাড়িতে থেকেই যথাসাধ্য সাহায্য করে চলেছে এই মহামারী কাটিয়ে উঠতে, তেমনই সোনুও নিজের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে একেবারে ফিল্ডে নেমে। সপ্তাহখানেক ধরে তিনি এখন খবরের শিরোনামে। কেবল পরিযায়ী শ্রমিকদের সাহায্য করছেন তাই নয়, নয়া হেল্পলাইন নম্বরও খুলেছেন তিনি। যেখানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বা সেই ফোন নম্বরে যোগাযোগ করে যে কেউ নিজের সমস্যার কথা জানাতে পারেন সোনুকে। তিনি সকলকে সাহায্য করার চেষ্টা করবেন।

আরও পড়ুনঃবিকিনি টপে দুই বোন, সোনমকে ছাঁপিয়ে গেল রিয়ার গ্ল্যামার

তবে এখানেই থেমে নেই অভিনেতা। এবার হাজার জনেরও বেশি পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরানোর ব্যবস্থা রেলওয়ে স্টেশনে এসে পৌঁছলেন সোনু। মহারাষ্ট্র সরকারের সাহায্য নিয়ে রবিবার রাতে মুম্বইয়ের থানে স্টেশনে এসে পৌঁছন তিনি। ট্রেনে কেবল তাদের বাড়ি পৌঁছনোর ব্যবস্থাই নয়, তাদের খাবার, স্যানিটাইজার এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস দিয়ে সাহায্য করলেন অভিনেতা। 

আরও পড়ুনঃন্যাশানাল ক্রাশ মাধবন, ফাইন ওয়াইনের মত বয়স বাড়ছে গ্ল্যামারের সঙ্গে

স্টেশনে নিজে দাঁড়িয়ে থেকে নিশ্চিত করেছেন সকলে প্রয়োজনীয় জিনিসগুলি গ্রহণ করেছেন কিনা। সে ছবিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অভিনেতা এ বিষয় জানান, "রবিবার রাতে দু'টি ট্রেন উত্তর প্রদেশ এবং বিহার রওনা দিয়েছে। আমরা খাবার, স্যানিটাইজার প্রত্যেককে বিতরণ করেছি। আমি মহারাষ্ট্রের সরকারকে ধন্যবাদ জানাতে চাই। ওনাদের সমর্থন ছাডা় এই কাজ করা সম্ভব ছিল না আমাদের পক্ষে। আমি আমার সাধ্যমত চেষ্টা করে চলেছি। যতক্ষণ না সকলে বাড়ি পৌঁছবে আমি ততদিন সাহায্য করেই যাব।"