Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Bail: ভাই ঘরে ফিরতেই সুহানার কি পোস্ট করলেন, মুহূর্তে ভিউ ছাড়ালো ২ লাখ

২২ দিন পর ঘরে ফিরল আরিয়ান। খুশির মেজাজ মন্নতে। ভাইকে স্বাগত জানাতে কী পোস্ট করলেন সুহানা!

Suhana Khan posted childhood photo with aryan khan to welcome him bjc
Author
Kolkata, First Published Oct 29, 2021, 8:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রায় এক মাস হতে চলল আর্থার জেল স্থায়ী ঠিকানা ছিল আরিয়ান (Aryan Khan) খানের। একের পর একটা দিন কাটলেও মিলছিল না কিছুতেই বেল। এই মুহূর্তে সড়ক নেটদুনিয়া রীতিমতো দুই ভাগে বিভক্ত। একশ্রেণীর বক্তব্য স্টার পুত্র বলে যা ইচ্ছে তাই করবে মিলবে না শাস্তি এটা হতে পারে না। অন্য পক্ষের মত রাজনীতি কিংবা শাহরুখ খানের (Shah Rukh Khan) ফিল্ম কেরিয়ার নষ্ট করার চেষ্টা, অন্যদিকে আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে এক বড়োসড়ো চক্রান্ত চলছে বলেও নেট দুনিয়ার একাংশের দাবি। তবে সেলেবরা আরিয়ান পাশে এসে দাঁড়িয়েছে। আরিয়ান খান গ্রেফতার হবার পরই মান্নাতে ছুটে গিয়েছিলেন সালমান খান (Salman Khan) গিয়েছিলেন হৃত্বিক রোশনের (Hrithik Roshan)  প্রাক্তন স্ত্রী সুজান খান। শুরু থেকেই তাঁদের বিতরনের সকলেরই সম্পর্ক ভীষণ রকম ভাবে মধুর। বি-টাউনের কান পাতলে শোনা যায় যার কেউ নেই তার জন্য শাহরুখ খানের দরজা রয়েছে খোলা। কিং খান (King Khan) সকলের বিপদে পাশে রয়েছেন। 

Suhana Khan posted childhood photo with aryan khan to welcome him bjc

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

বহুকষ্টে তিনি নিজের জায়গা তৈরি করেছেন বিটাউনে। দিল্লি থেকে আসা এক বুক স্বপ্ন নিয়ে একটি ছেলে কিভাবে আজ কিং খান হয়ে উঠেছে তার সাক্ষী গোটা দুনিয়া। কেরিয়ারে কখনো লাগেনি কোন কালি ছোঁয়া। কেবলই মানুষের ভালোবাসা অর্জন করে এসেছেন তিনি। সেই মানুষের জীবনে আজ কালো ছায়া তার পুত্র কে কেন্দ্র করে। হাজার চেষ্টা হাজার কাকুতি-মিনতির পরও মিলছিল না আরিয়ানের জামিন। চোখের জলে দিন কাটছে শাহরুখ খান ও গৌরী খানের। এমনই অবস্থায় স্বস্তি ফেরে ২৮ অক্টোবর, বেল হয় আরিয়ানের। মুহূর্তে খুশির মেজাজ মন্নতে। শাহরুখ খান কেঁদে ফেলেছিলেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

 

সকলেই এদিন রাজপুত্রকে স্বাগত জানাতে ছিলেন মরিয়া। মন্নতের বাইরে ছিল ভিড়। বাড়ির ভেতরেও ছিল খুশির মেজাজ। বোন সুহানাও ভাইকে স্বাগত জানাতে ছিলেন মরিয়া। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। যেখানে ছোটবেলায় সুহানা ও আরিয়ানের সঙ্গে রয়েছেন শাহরুখ। সাদাকালো এই ফ্রেম শেয়ার করে তিনি লেখেন-আই লাভ ইউ। যা মুহূর্তে ছাড়িয়েছে ২ লাখ ভিউ। বর্তমানে আরিয়ানের এই সাপোর্ট প্রয়োজন। ছেলে ছিল জেলে, তাই সমস্ত কাজ বন্ধ করে অপেক্ষায় দিনগুণ ছিলেন কিং খান। অবশেষে শান্তি। ছেলেকে বাড়ি ফেরাতে পেরে আনন্দিত গোটা লিগাল টিমও। এদিন ছবিতে ছবিতে ভরে ওঠে সোশ্যাল মিডিরা পাতা। 

    Suhana Khan posted childhood photo with aryan khan to welcome him bjc

Suhana Khan posted childhood photo with aryan khan to welcome him bjc

Follow Us:
Download App:
  • android
  • ios