লকডাউনে গার্হস্থ্য বিবাদ যে বেড়েই চলেছে তার ছবিটা এখন দেশের প্রতিটা মানুষের কাছে স্পষ্ট। লকডাউনে সারাদিন থাকতে হচ্ছে বাড়িতেই। এই গৃহবন্দি অবস্থায় যেমন তৈরি হচ্ছে স্মৃতি, তেমনই আবার বেড়ে চলেছে বিচ্ছেদের ঘটনাও। এবার তেমনই খবর উঠে আসল বলিউডের বিখ্যাত গায়িকা সুনীধি চৌহানের অন্দরমহল থেকে। তিনি লকডাউনেই সিদ্ধান্ত নিয়েছেন, ভেঙে ফেলবেন আট বছরের সম্পর্ক। 

আরও পড়ুন-এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য 

এখানেই শেষ নয়, এক সংবাদ মাধ্যমে দাবি করা হয় সুনীধি ও তাঁর স্বামী এখন আলাদাই থাকেন। এমন পরিস্থিতিতে কেন এই ডিভোর্সের সিদ্ধান্ত তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন গায়িকা। তবে জল্পনার মিমাংসা করতে মুখ খুললেন তাঁর স্বামী। জানালেন এমন কোনও ঘটনাই ঘটেনি তাঁদের মধ্যে। তাঁরা দিব্য রয়েছেন এই লকডাউনে। একসঙ্গে সংসারও করছেন চুটিয়ে।

সুনীধি যদিও এই নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ। তবে বি-টাউনে কখনও তাঁর পারিবারিক বিবাদের খবর উঠে আসেনি। আর সেই তথ্যকেই সত্যি প্রমাণ করেত তাঁর স্বামী জানালেন যে, তাঁরা এখন ঘর পরিষ্কার করা, রান্না করা নিয়ে এই নিয়ে যা সমস্যা। তবে তিনি বাসনটা ভালো করে মাজতে পারেন না, সেটাও কারণ হতে পারে সুনীধির এমন সিদ্ধান্তের পেছনে, মজার ছলে পরিস্থিতিত সামাল দিতে এমনই মন্তব্য করেন হিতেশ। 

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা