প্রেম নিয়ে অনেকদিন থেকেই জল্পনা তুঙ্গে। বিগত কয়েকমাস ধরেই বি টাউনে কান পাতলে একটাই খবর শোনা যায়, তা হল কাশ্মীরি প্রেমিকের সঙ্গে এক প্রকার চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা সেন। প্রেমিকের নাম রোমান শল। তাঁদের বয়সের ফারাক বেশ খানিকটা। কিন্তু সেই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ নায়িকা। প্রেম ঘিরে উত্তেজনা যখন তুঙ্গে তখনই নতুন খবর শোনা গেল বিটাউনে।

এবার সাত পাকে বাধা পড়তে চলেছেন সুস্মিতা সেন ও রোমান। তাঁদের প্রণয়ের পরিণতি নিয়ে নেটদুনিয়ায় এখন জল্পনা তুঙ্গে। চলতি বছরেই বিয়ে করতে চলেছেন বঙ্গ সুন্দরী। বিয়ের মরশুমেই চার হাত এক। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জুড়ে তাঁদের ছবি এক প্রকার ভাইরাল। ইতিমধ্যেই বাকদান পর্ব সেরে ফেলেছে একপ্রকার, এমনও খবর উঠে আসছে। তবে সেই বিষয় বিন্দু মাত্র কান দিলেন না কেউই।

আরও পড়ুনঃ দিনে ২০০টির বেশি ফোন, খোঁজ চলছে সানি লিওনের, নাজেহাল দশা যুবকের

সম্প্রতি নিজের দুই মেয়ে ও মা-বাবর সঙ্গে তোলা ছবিও শেয়ার করে নিয়েছেন সুস্মিতা সেন। সুস্মিতা সেনের দুই মেয়ের সঙ্গে সম্পর্কও বেজায় পোক্ত রোমানের। একের পর এক ছবির পোস্টে সে কথাও এক প্রকার স্পষ্ট। মাঝে রোমানকে দিয়ে বাংলাও বলিয়েছিলেন নায়িকা। আমি তোমাকে ভালোবাসি, মুহুর্তে সেই ছবি ভাইরালও হয়েছিল। বর্তমান শোনা যাচ্ছে, বিয়ের প্রস্তাব পেয়েছেন সুস্মিতা রোমানের কাছ থেকে। তাতে এক প্রকার সন্মতিও জানিয়েছেন তিনি।