তাপসী পান্নু হলেন মেথড অভিনেত্রী। যাঁর অভিনয়ের প্রতিটা ভাঁজেই রয়েছে এক নয়া চ্যালেঞ্জ। আর সেই চ্যালেঞ্জকেই এবার কঠোর শ্রমে পাল্টে ফেললেন অভিনেত্রী তাপসী পান্নু। রেশমী রকেট ছবির প্রস্তাব গ্রহণ করার পরই বদলে দিয়েছে তাঁর নিত্য রুটিন। বদলেছে ওয়ার্ক আউট বদলেছে তাঁর ডায়েট। কীভাবে নিজেকে তৈরি করছেন তাপসী পান্নু! 

আরও পড়ুনঃ শ্যুটিং সেটে হাতে মিষ্টি নিয়ে দুঃখে ভেঙে পড়লেন অমিতাভ, এমন কী পাঠে অভিনয় করতে হল বিগ বি-কে

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 

প্রতিদিন শরীর চর্চায় বিশেষ নজর দিতে হচ্ছে। বেড়েছে মাশল, পাল্টেছে শরীরের গরণ। সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই মুহূর্তে ভাইরাল তাপসী। ফুলে উঠেছে পেশী, পাশাপাশি পাল্টে গিয়েছে মুখের আদলও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 

প্রতিদিন নিজের অ্যাপার্টমেন্টেই ৪৫ তলা এক দৌরে ওঠা নামা করছেন এখন তাপসী। পাশাপাশি দিনে দুবার জিমে গিয়ে লেগ ও মাশল শক্ত করে তোলার লক্ষ্যে ব্যস্ত তাপসী। আর সেই ছবিতেই এবার ভরে উঠল তাপসীর সোশ্যাল মিডিয়ার পাতা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 

ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। লুক টেস্টেই তাক লাগান তাপসী। মাঠের মাঝে দৌরে যাচ্ছেন তাপসী। দেখা মাত্রই অবাক দর্শকেরা। বদলা, পিঙ্ক অভিনেত্রীর এ কোন লুক। সব চরিত্রেই যে ষোলো আনা ফিট তাপসী তা আরও একবার ছবি শেয়ার করে প্রমাণ করে দিলেন তাপসী পান্নু। মুহূর্তে ছড়িয়ে পড়ল সেই ছবি। অনেকেই এই ছবিকে ভাগ মিলকা ভাগ-এর সঙ্গে গুলিয়ে ফেলছেন, কিন্তু তাপসীর কথায়, এই ছবি সম্পূর্ণ অন্য ধাঁচে গড়ে তুলছেন তিনি, যা দর্শকদের এক ভিন্ন স্বাদ দেবে।