জন্মলগ্ন থেকেই করিনা-সইফ পুত্র তৈমুর আলি খান সকলের ভীষণ প্রিয় পাত্র। ক্যামেরার পার্ফেক্ট ফ্রেমে পোজ দেওয়াটা যেন তাঁর প্রথম দিন থেকেই অভ্যাস হয়ে গিয়েছিল। পাপরাজিৎদের জ্বালায় এক কথায় নাজেহাল অবস্থা হয়েছিল নবাব পরিবারের। তবে বর্তমানে সেই সমীকরণ অনেকটাই পাল্টেছে। করিনা কাপুর এখন নিজেই হাজির সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যে ছেলের নানা কার্যকলাপ তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। 

আরও পড়ুন- অস্কার মনোনয়ন তালিকা প্রকাশ্যে আনলেন নিক-প্রিয়ঙ্কা, বড় চমক লিস্টেই ঠাঁই পিগি চপসের ছবি

 

 

এবারও তার ব্যতিক্রম হল না। তৈমুরের কাণ্ড ঝড়ের মত ছড়িয়ে পড়ল নেট পাড়ায়। ভক্তদের একটাই আক্ষেপ, দেখা হয়নি করিনার ছোট ছেলেকে। কবে সেই ছবি করিনা পোস্ট করবে তা নিয়ে এখন চলছে অপেক্ষা আর অপেক্ষা। তবে ছোট তৈমুর এখন ভাইকে নিয়ে ব্যস্ত। তার পরিবারে এসেছে এক নতুন সদস্য। সদ্য কুকিং মাস্টার তৈমুর তাই বানিয়ে ফেলল এক সম্পূর্ণ পরিবার কেন্দ্র ফ্রেম। 

 

 

এই ফ্রেমেই ধরা পড়ল মা-বাবা ও ছোট ভাই। সেই ছবি শেয়ার করলেন করিনা কাপুর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। করিনার এই পোস্ট ঘিরেই উঠল নয়া জল্পনা, তৈমুরের ফ্রেমে ঠাঁই পাওয়া নবাব পরিবারের সব থেকে ছোট সন্তানকে কবে দেখা যাবে প্রকাশ্যে! অন্যদিকে আরেক তরফ প্রশংসায় পঞ্চমুখ। সকলের সামনেই কীভাবে বড় হচ্ছে তৈমুর, তার এক একটা ধাপ ভক্তদের মনে তরতাজা হয়ে রয়েছে।