প্রকাশ্যে এলো অস্কারের মনোনয়। এবার অনলাইনে মনোনয় তালিকা প্রকাশ্যে নিয়ে এলেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। দুজনে একই সঙ্গে এদিন লাইভ স্ট্রিমিং-এর মধ্যে দিয়ে ঘোষণা করলেন মনোনয় তালিকাতে থাকা সেরার সেরা নাম, যা ২০২১ সালে  অস্কার দৌরে প্রতিযোগী। এই তালিকা প্রকাশ পায় Oscars.com-র গ্লোবাল স্ট্রিমে। তার আগেই এদের সোশ্যাল সাইটে তালিকা প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। 

 

 

আরও পড়ুন- অমিতাভের কাছে পৃথিবীতে এখন ঝাপসা নয়, ঝকঝক করছে চারিপাশ ভাইরাল পোস্ট

এই তালিকা ঘোষণার সময়ই চোখ চকচক করে ওঠে প্রিয়ঙ্কা চোপড়ার। তারণ সেরা ছবির দৌরে স্থান পেয়েছে প্রিয়ঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ছবি দ্য হোয়াইট টাইগার। এই ছবি এবার জায়গা করে নিয়েছে অস্কারে। ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে এই খবর। যা সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ইতিমধ্যেই শুভেচ্ছা ও বেস্ট উইস-এ ভরতে শুরু করেছে কমেন্ট বক্স। 

 

 

চলতি বছর ২৫ এপ্রিল প্রকাশ্যে আসবে বিজয়ীদের নাম। এই তালিকাতে রয়েছে কোন কোন তারকা ও ছবির নাম, তার এক পূর্ণাঙ্গ পোস্ট সামনে রেখেছে Oscars.com-র গ্লোবাল স্ট্রিম। যেখানে দেখা যায় প্রিয়ঙ্কা তালিকা ঘোষণা করার পর ওস্কারের রেপলিকা তুলে নিয়ে চলে যাচ্ছেন। দ্য হোয়াইট টাইগার ছবিতে কেবল যে প্রিয়ঙ্কা অভিনয় করেছেন এমনটা নয়, পাশাপাশি তিনি প্রযোজনাতেও ছিলেন এই ছবি।