হামারি বহু সিল্ক ধারাবাহিকটি নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রেখেছিলেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। ধারাবাহিকের একজন টেকনিশিয়ান টাকা পাননি। ধারাবাহিকের তিন প্রযোজক টাকা মেটাননি উল্টে হুমকি দিয়েছেন টাকা চাইতে গেলে। কৃতি স্যানন পূর্ণ সমর্থন জানিয়ে একটি পোস্ট করেছিলেন। হামারি বহু সিল্কের টেকনিশিয়ানের ভিডিওর পাশাপাশি প্রকাশ্যে এসেছে আরও একটি খবর। মাসের পর মাস টাকা না পাওয়ায় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন ধারাবাহিকের প্রধান অভিনেত্রী চাহাত খান্না। গত বছর ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হয় হঠাৎ।

আরও পড়ুনঃ'গৃহবন্দি থাকলেই একমাত্র বাঁচতে পারব', বাড়িতেই করোনার থাবা, আশঙ্কায় মুখ খুললেন জাহ্নবী

মাত্র পাঁচ মাস চলেছিল ধারাবাহিকটি। ধারাবাহিকের মূল অভিনেতা জান খান নিজের একটি ভিডিও পোস্ট করে খবরটি প্রকাশ্যে আসে। গত বছর ধারাবাহিকটি বন্ধ হয়ে গেলেও এই লকডাউনের সময় কাজ পাচ্ছেন না তাঁরা। ধারাবাহিকের প্রযোজকরা টাকা মেটাননি বলে তাঁরা চরম অর্থকষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন। চাহাত খান্না সে সকল শিল্পীদের মধ্যে পড়েন যিনি টাকা পাননি মাসের পর মাস। দীর্ঘদিনের পারিশ্রমিক বাকি থাকায়, বাড়িতে আর্থিক সমস্যা দেখা দেয় স্বাভাবিকভাবে। যে কারণে আত্মহত্যার পথ বেছে নেওয়া ছাড়া উপায় পাননি চাহাত।

আরও পড়ুনঃ'হাল্ক' -এর পর রণবীর এবার 'ভ্যান গখ', সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ছবি

আত্মহত্যা করার চেষ্টা করতে গিয়ে বাড়ির লোকজনরাই আটকায় তাঁকে। মানসিক অবসাদেও ভুগছিলেন বহুদিন। দ্বোরে দ্বোরে কাজের জন্য ঘুরেছেন চাহাত। এ বছর শুরু থেকে করোনার প্রকোপ ধীরে ধীরে পড়তে থাকে ভারতে। মার্চ মাস থেকে শুরু হয় লকডাউন। বিনোজনের সমস্ত কাজ বন্ধ থাকায়, উপার্জনের সুযোগ হারিয়েছে অসংখ্য শিল্পী এবং টেকনিশিয়ানরা। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে মনমীত গ্রেওয়ালের আত্মহত্যার খবর। বঙ্গতনয়া সায়ন্তনী ঘোষ মুম্বইয়ে থাকেন। হিন্দি টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মুখ। তিনিও সম্প্রতি জানিয়েছেন চরম অর্থকষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন।   

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

​​​​​​​আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা