দিশা পাটানি, নামেই কুপোকাত লক্ষ লক্ষ হৃদয়। আর সেই তরুণীই যখন রুপোলি পর্দা থেকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়ে দেন তখন ঠিক কী অবস্থা হয় একবার ভেবে দেখুন তো। 

কখনও স্বল্পবসনা হয়ে মারা ডালা লুকে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন। কখনওবা তার পোশাকের মাঝে উঁকি দিয়ে গিয়েছে অন্তর্বাস। যা নিমেষে ঘায়েল করেছে তার ভক্তকূলকে। সেই দিশাই ফের একবার ফের দেখা দিলেন, তবে একই সঙ্গে হট এবং এথনিক পোশাকে। 

আরও পড়ুন-  জিম শর্টস ছেড়ে স্ল্য়াক্সে জাহ্নবি, নেট দুনিয়ায় হইচই

একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ফটোশ্যুট করেন দিশা। যেখানে তিনি পরেছিলেন একটি লেহেঙ্গা-চোলি এবং সেই সঙ্গে ছিল সুন্দর নেকপিস। আর এই পোশাকেই ক্যামেরার সামনে পোজ দিলেন একের পর এক। যার মধ্যে সেরার সেরা ছবি উঠে এল এই ম্যাগাজিনের প্রচ্ছদে। আর ছবি প্রকাশ্যে আসতে আসতেই ফের একবার বি-টাউনে চর্চার হট টপিক দিশা পাটানি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hello @hellomagindia #covergirl🐱🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on Nov 1, 2019 at 5:35am PDT

এর আগেও একটি সংস্থার প্রচারে ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। সে সময় শরীরে পোশাকের মাঝে উঁকি দিয়েছিল তার অন্তর্বাস। ব্যস, ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। একে দিশা পাটানি, তার ওপর নায়িকার হট অবতার। দুইয়ে মিলে একাকার কাণ্ড! 

আরও পড়ুন-  মলদ্বীপের নীল সাগরে মন্দিরার বিকিনি শ্যুট, দেখুন সেরা ৬ ছবি

প্রসঙ্গত, ২০১৫-এ তিনি একটি চকোলেটের বিজ্ঞাপনে অংশগ্রহণ করে ব্যাপক পরিচিতি পান। ওই বছরই পুরি জগন্নাথ পরিচালিত লোফার চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। এরপরই ২০১৬ তে তিনি টাইগার শ্রফের সঙ্গে বেফিকরে ছবিতে একটি গানের ভিডিওতে অংশগ্রহণ করেন। এভাবেই একের পর এক ছবি আসতে থাকে তার ঝুলিতে। এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতে তিনি ফের নজর কাড়েন সকলের। তিনি জ্যাকি চ্যানের কুং ফু ইয়োগা ছবিতেও কাজ করেন, যেটি ২০১৭-এর ৩ ফেব্রুয়ারি মুক্তি পায়।

আরও পড়ুন-  জল্পনা নয়, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন কাজল

এরপর বাগী ২ ছবিতে তাঁকে দেখা যায় কেন্দ্রীয় চরিত্রে। দেখা যায় সলমনের ভারত ছবিতেও। কেরিয়ারের স্বল্প সময়েই হাতে উঠে আসে একাধিক পুরস্কার।