একের পর এক গান মুক্তির পরই তা ভাইরাস হচ্ছে নেট দুনিয়ায়। রানাঘাটের রাণু মণ্ডলের গলায় এখন মজেছে গোটা দেশ। স্টেশন চত্বর থেকে পাড়ি দেওয়া মুম্বই। সেখানেই স্টুডিওতে অনবদ্য সুরে গান রেকর্ডিং করে নজর কাড়লেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছিল রাণুর কণ্ঠে দুটি গান। এবার প্রকাশ্যে এল রাণুর গলায় তৃতীয় গান।

বিস্তারিতঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

তবে এই গান কারুর কাছে নতুন নয়। উপেন প্যাটেল অভিনীত ছবিতে আশিকি মে তেরি গানটি জনপ্রিয়তা অর্জন করেছিল বিস্তর। সেই গানই আবার নতুন করে সাজিয়ে তুললেন হিমেশ রেশমিয়া। এর আগে এই গানে ছিল না কোনও মহিলা কণ্ঠ। রাণুর সঙ্গেই ক্লাব করা হল পুরোনো গান। নিজের সোশ্যাল পেজে তা শেয়ারও করলেন হিমেশ রেশমিয়া। 

বিস্তারিতঃ দশভূজা থিমে ফোটোশ্যুটে দেদার ট্রোল, লালাবাজারের দ্বারস্থ ক্ষুব্ধ নৃত্যশিল্পী

রাণুর গানের পরবর্তী ভিডিও প্রকাশ্যে আসার পরও তা ছড়িয়ে পড়ে সকলের মোবাইলে। বর্তমানে পথে ঘাটে যত্রতত্র শোনা যায় রাণুর গলা। একদিন সেই মানুষটাই হাত পেতে প্রতিটি মানুষের কাছে গানের জন্য দুটাকা চেয়ে বেড়াতেন। আজ তাঁর গান শোনার জন্য অধিকাংশই নেট দুনিয়ায় চোখ রাখেন। তালিম মেলেনি কোনওদিন। তবুও তাঁর উচ্চারণ স্পষ্ট, স্পষ্ট তাঁর গায়কি। 

বিস্তারিতঃ 'মেয়েছেলে ডিটেকটিভ'! সংশয় দূর করতে সরব মিতিন মাসি, দেখুন ছবির টিজার

 

 

তবে তাঁকে ঘিরে ভুঁয়ো খবরও কম রটেনি। সম্প্রতিই খবরের শিরোনামে উঠে এসেছিল এখটাই খবর, রাণুর গান শুনে নাকি ভাইজান উপহারে দিয়েছিলেন একটি আস্ত ফ্ল্যাট। যার দাম মোটের ওপর ৫৫ লাখ টাকা। শুধু তাই সঙ্গে এও শোনা গিয়েছিল যে হিমেশ রেশমিয়ার কাছে গান গাইবার জন্যও নাকি রাণু নিয়েছিল কয়েকলাখ টাকা। সেই তথ্যও ভুল বলে দাবি করলেন অতীন্দ্র। অতীন্দ্রই এখন রাণু মণ্ডলের কাঁন্ডারী। প্রথম থেকেই তিনি রাণুর সঙ্গে রয়েছে, বর্তমানে বিটাউনে রাণু মণ্ডলের সঙ্গে থাকছেন তিনি। এবার তিনিই খোলসা করে জানিয়ে দিলেন বাড়ি কিংবা টাকা কিছুই পাননি রাণু। এই সুযোগটা পেয়েছেন, পরিচিতি সন্মান পেয়েছেন তাই যথেষ্ট।