Asianet News BanglaAsianet News Bangla

ব্রহ্মাস্ত্র তৈরির নেপথ্যে কোন ভাবনা? সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে খোলসা করলেন অয়ন

ভক্তদের 'ব্রহ্মাস্ত্র'-এর মহাবিশ্বের আরও আভাস দিতে, অয়ন মুখার্জি একটি ভিডিও ড্রপ করেছেন যেখানে তিনি ছবিটির পিছনে তাঁর অনুপ্রেরণা ব্যাখ্যা করেছেন। 'অনুপ্রেরণা যেখানে আমি ব্রহ্মাস্ত্রের আলো খুঁজে পেয়েছি!,' তিনি ভিডিওটির ক্যাপশন দিয়েছেন। চলুন জেনে নিই ভিডিওতে ঠিক কি কি ব্যাখ্যা করেছেন অয়ন।

This is the inspiration behind brahmastra movie revealed ayan mukherjee in a new video anbad
Author
Kolkata, First Published Aug 18, 2022, 3:08 PM IST

ভিএফএক্স, গান এবং ট্রেলার দর্শকদের আকৃষ্ট করে রেখেছে। ভক্তদের 'ব্রহ্মাস্ত্র'-এর মহাবিশ্বের আরও আভাস দিতে, অয়ন মুখার্জি একটি ভিডিও ড্রপ করেছেন যেখানে তিনি ছবিটির পিছনে তাঁর অনুপ্রেরণা ব্যাখ্যা করেছেন। 'অনুপ্রেরণা যেখানে আমি ব্রহ্মাস্ত্রের আলো খুঁজে পেয়েছি!,' তিনি ভিডিওটির ক্যাপশন দিয়েছেন।  ভিডিওটি শুরু হয় রণবীর কাপুরকে দিয়ে তাঁকে বলতে শোনা যায় কীভাবে আলো কথা বলে এবং কীভাবে এটি সমস্ত অন্ধকারকে এড়িয়ে যায় এবং আমাদের জীবনকে পরিবর্তন করার ক্ষমতা রাখে৷ আলিয়া ভাট তখন তাঁকে প্রশ্ন করেন তিনি কোথায় আলো পান? এখান থেকে, অয়ন মুখার্জি দায়িত্ব গ্রহণ করেন এবং ধারণাটির পিছনে তাঁর অনুপ্রেরণা বর্ণনা করতে শুরু করেন। চলচ্চিত্র নির্মাতা শেয়ার করেছেন যে তিনি তাঁর জীবনের প্রথম থেকেই ভারতীয় ইতিহাস, দেবতা এবং দেবদেবীদের দ্বারা বেশ মুগ্ধ ছিলেন। তাঁর বাবা তাঁকে এমন গল্প শোনাতেন। বড় হওয়ার সঙ্গে সঙ্গে তিনি 'হ্যারি পটার' এবং 'দ্য লর্ড অফ দ্য রিংস'-এর মতো ফ্যান্টাসি পড়তে শুরু করেছিলেন যা তাঁর আবেগকে আরও উস্কে দিয়েছিল। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' পরিচালক আরও প্রকাশ করেছেন যে পশ্চিমি দুনিয়া কীভাবে গল্প বলার ক্ষেত্রে প্রযুক্তি ব্যবহার করে তাতে তিনি আনন্দিত ছিলেন। সুতরাং, যখন তিনি 'ব্রহ্মাস্ত্র'-এ কাজ শুরু করেছিলেন, সমস্ত অনুপ্রেরণা একত্রিত হয়েছিল এবং তিনি একটি খুব মৌলিক চলচ্চিত্র তৈরি করতে সক্ষম হন।

This is the inspiration behind brahmastra movie revealed ayan mukherjee in a new video anbad

রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায় সহ একটি দুর্দান্ত কাস্টের সাথে, 'ব্রহ্মাস্ত্র' ৯ই সেপ্টেম্বর ২০২২-এ মুক্তি পেতে চলেছে। করণ জোহরের ধর্ম প্রোডাকশন, প্রাইম ফোকাস, স্টার স্টুডিও এবং স্টারলাইট পিকচার্স দ্বারা প্রযোজনা করা হয়েছে। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় সারা দেশের সিনেমা হলে মুক্তি পাবে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

১৭ জুলাই, রবিবার রিলিজ করেছিল ছবির বহু প্রতীক্ষিত গান 'কেশরিয়া'। গানের টিজার দেখার পর রণবীর আলিয়ার এই রসায়ন জাদু করেছিল, তৈরি হয়েছিল প্রত্যাশা।অধীর আগ্রহে অপেক্ষা করছিল রনলিয়ার ফ্যানেরা, গানে তাঁদের ম্যাজিক্যাল কেমিস্ট্রি ছাড়াও অরিজিৎ সিং-এর কণ্ঠের জাদু সব মিলিয়ে বহু প্রত্যাশা তৈরি হয়েছে গানটি ঘিরে। এপ্রিলে গানের এক ঝলক প্রকাশ্যে আসার পরই, প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছিল গানটি ঘিরে, রণবীর আলিয়ার ভক্তরা অপেক্ষায় ছিলেন কবে পুরো গানটি শুনতে পাবেন তাঁরা। ছবিতে রণবীর ও আলিয়ার জম্পেশ কেমিস্ট্রি এই ছবির অন্যতম বিশেষ আকর্ষণ,  গানে রণবীর-আলিয়ার রোম্যান্স ছাড়াও অরিজিৎ সিং-এর  অসাধারন কন্ঠস্বর স্পেশাল বোনাস হতে চলেছে গানটির জন্য। সব মিলিয়ে দারুন হিট গানটি ইতিমধ্যেই '। ১৭ জুলাই আলিয়া স্বয়ং তাঁর ইনস্টাগ্রামে গানের টিজার পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন, 'আওয়ার সাউন্ড অফ লাভ ইজ নাও ইওরস, কেশরিয়া আউট নাও'। পোস্টের নীচে অসংখ্য প্রশংসা সূচক কমেন্টে ভরিয়ে  দিয়েছিল ফ্যানেরা।

আরও পড়ুন, গুলির পর এবার বোমা বিস্ফোরণের ষড়যন্ত্র, বাঁচতে পারবে কি মিঠাই এবং তাঁর পরিবার?
আরও পড়ুন,রবি কিষান থেকে খেসারি লাল যাদব, ছবি পিছু ভোজপুরী তারকাদের পারিশ্রমিক জেনে নিন

Follow Us:
Download App:
  • android
  • ios