Asianet News BanglaAsianet News Bangla

গুলির পর এবার বোমা বিস্ফোরণের ষড়যন্ত্র, বাঁচতে পারবে কি মিঠাই এবং তাঁর পরিবার?

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়ালের তালিকায় রয়েছে মিঠাই-এর নাম।সন্ধ্যে হলে টিভির পর্দায় মিঠাই দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখেন না এমন মানুষ খুব কমই আছে। মিঠাইএর অগুনতি ভক্ত রয়েছে।এক বড়সড় ধামাকা আসতে চলেছে মিঠাই এ,জানা যাচ্ছে এবার বোমা বিস্ফোরণের শিকার হতে পারেন মিঠাই ও মোদক পরিবার। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।
 

Zee Bangla serial Mithai bomb blast sequence is coming in Mithai, shooting is completed anbad
Author
Kolkata, First Published Aug 18, 2022, 1:20 PM IST

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়ালের তালিকায় রয়েছে মিঠাই-এর নাম।সন্ধ্যে হলে টিভির পর্দায় মিঠাই দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখেন না এমন মানুষ খুব কমই আছে। মিঠাইএর অগুনতি ভক্ত রয়েছে। শ্যুটিং-এর মাঝে মিঠাই-এর কলাকুশলীদের মুখে শোনা গেলএক চাঞ্চল্যকর তথ্য। এক বড়সড় ধামাকা আসতে চলেছে মিঠাই এ,জানা যাচ্ছে এবার বোমা বিস্ফোরণের শিকার হতে পারেন মিঠাই। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

অনেক কাঠ খর পুড়িয়ে চার হাত এক হয়েছে রুদ্র নিপার, সৌজন্যে মিঠাই ও হল্লা পার্টি।এখন নিপা মেতেছে রুডির প্রেমে। এদিকে রুডি ও ধারা স্বামী-স্ত্রী সেজে যায় অপরাধীকে ধরতে। আর সেখানেই একেবারে পুলিশি কায়দায় এন্ট্রি নেয় নিপা। তার কারণ সে প্রমাণ করতে চায় ধারা নয় রুডির যোগ্য প্রেমিকা সে-ই। এবং তার জন্য অপরাধী ধরতে পুলিশের কাজও করতে পারে সে। আর এই কাজকরতে গিয়ে গোলাগোলি চলে। নিপাকে বাঁচাতে গিয়েই গুলি লাগে মিঠাইয়ের । প্রথমবার মিঠাইয়ের জন্য কাঁদতে দেখা যায় সিদ্ধার্থকে। এর পরেই নেট দুনিয়ায় শুরু হয় জল্পনা। তবে কি 'মিঠাই' মারা যাবে। নাকি অন্য কাউকে দেখা যাবে এই চরিত্রে? নাকি গল্প অন্য কোনও দিকে বদলে যাবে? যদিও জানা গিয়েছে মিঠাইয়ের কিছুই হবে না। বরং এই ঘটনা আরও কাছে আনবে মিঠাই ও সিদ্ধার্থকে। মিঠাই বেঁচে ফিরলেও, এবার শোনা যাচ্ছে আরেকটি বড় ধামাকা হতে চলেছে মিঠাই এর আসন্ন এপিসোডে। শ্যুটিং এর অবসরে মিঠাই এর কলাকুশলীদের মুখে শোনা যায় আসন্ন এপিসোডে দেখানো হবে,মিঠাই ও মোদক পরিবারের উদ্দেশ্যে বোমা বিস্ফোরণ ঘটানোর ষড়যন্ত্র করছে ওমি। জানা যাচ্ছে এপিসোডটি শ্যুটিং ও সম্পন্ন হয়ে গিয়েছে, মিঠাই কি নিজেকে ও মোদক পরিবারকে রক্ষা করতে পারবে? সেটা অবশ্যই সময় বলবে।

Zee Bangla serial Mithai bomb blast sequence is coming in Mithai, shooting is completed anbad

এদিকে পিলুর রঙ্গন মিঠাইতে পুলিশ অফিসারের চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন। রুদ্রজিৎ মুখোপাধ্যায় যিনি পিলু ধারাবাহিকে রঙ্গনের ভূমিকায় অভিনয় করেন তাকে মিঠাইতে পুলিশ অফিসার সুদীপ্ত রায়ের ভূমিকায় দেখা যাবে। ওমিকে শায়েস্তা করতেই নাকি তাঁর মিঠাইতে আগমন। তাহলে কি মিঠাইয়ের আরেক পুলিশ অফিসার এসিপি রুদ্রদেব অর্থাৎ ফাহিম মির্জাকে আর দেখা যাবে না মিঠাইতে ? না সেরকমটা মোটেই নয়। রুদ্রই নাকি রঙ্গন মানে সুদীপ্ত রায়কে দায়িত্ব দিয়েছেন মোদক বাড়িকে ওমির হাত থেকে রক্ষা করার। রঙ্গনের চরিত্রের একেবারে বিপরীত সুদীপ্ত। 

আরও পড়ুন, রবি কিষান থেকে খেসারি লাল যাদব, ছবি পিছু ভোজপুরী তারকাদের পারিশ্রমিক জেনে নিন

আরও পড়ুন, রাঘব জুয়ালকে সত্যিই কি ডেট করছেন শেহনাজ? নিজেই উত্তর দিলেন এবার
 

Follow Us:
Download App:
  • android
  • ios