ওয়ার ছবির টিজার মুক্তি পাওয়ার পরই বিটাউনে নয়া উত্তেজনা। নতুন মোড়কে বলিউডের দুই তারকা। যাদের ফিটনেস, পর্দায় উপস্থিতি, অ্যাকশনেই বাজিমাত। তারা হলেন টাইগার শ্রফ ও হৃত্বিক রোশন। দুজনেই এবার জুটি বাঁধলেন একই সঙ্গে। ছবির নাম ওয়ার। এই ছবির টিজার মুক্তির পরই বলিউড দেখে ছিল এক অন্য চমক। ছবির অ্যাকশনে টানটান উত্তেজনা।

বলিউড নয়, এবার হলিউডের স্টাইলেন হৃত্বিক ও টাইগার একে অন্যের বিরুদ্ধে অস্ত্র তুলে নিলেন এই ছবিতে। যার খানিক চমকেই দর্শক কুপোকাত। সেই ছবিকে ঘিরেই এবার নতুন জল্পনা। নাচের দুনিয়াতেই এই দুই নায়কের নাম বিটাউনে এখন সবার ওপরে উঠে আসে। হৃত্বিক ও টাইগার অভিনীত ছবিতে নাচের সিক্যুয়েন্স থাকবে না তা কী হয়! তবে সুপার ৩০ ছবির ঘরানা ভিন্ন হওয়ার কারণে সেখান ছবিতে হৃত্বিককে পাওয়া গেল না ডান্স ফ্লোরে। 

আরও পড়ুনঃ ধুমধুমার অ্যাকশন! ওয়ার ছবিতে হলিউডের তিন ও বলিউডে এক অ্যাকশন ডিরেকটর

তবে এবার আর নিরাশ নয়। এক সংবাদমাধ্যমে নিজেই জানান টাইগার ওয়ার ছবিতে অ্যাকশন ছাড়াও দর্শকদের জন্য রয়েছে নয়া চমক। ছবিতে শুধু অ্যাকশনেই নয়, নাচের মধ্যে দিয়েও ফ্লোর কাঁপাবেন দুই তারকা। তবে সেই নিয়ে এখনও কথাবার্তা চলছে। তিনি আরো জানান, যে হৃত্বিকের সঙ্গে একই সঙ্গে কাজ করতে পেরে তিনি বেজায় খুশি। 'নিজেরই মাঝে মধ্যে বিশ্বাস হচ্ছে না যে আমি আপনার সঙ্গে কাজ করছি স্যার',- হৃত্বিকের উদ্দেশে জানান তিনি। আপাতত ছবির কাজ চলছে পুরো দমে। ছবির মুক্তি আগামী ২ রা অক্টোবর।