Asianet News BanglaAsianet News Bangla

Happy Birthday King Khan- ঘড়ির কাঁটায় রাত ১২টা, শাহরুখ ভক্তদের উপচে পড়া ভিড় মন্নতের সামনে

শাহরুখকে বাড়ির সামনে রাত্রি বারোটায় যে ভিড় ছিল তা মুহূর্তে ছড়িয়ে পড়ে সকলের হাতে হাতে। সোশ্যাল মিডিয়ায় এখন সেই ভিডিও ভাইরাল।

to wish shah rukh khan happy birthday fans came front of mannat at mid night bjc
Author
Kolkata, First Published Nov 2, 2021, 11:05 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৫৬ বছর বয়সে দাঁড়িয়েছে কিভাবে মানুষের মন কেবল রোমান্সের ঝড়ে কাবু ও বশে রাখা যায় তা একমাত্র জানেন কিং খান (Shah Rukh Khan)। পর্দায় তাকে দেখা মাত্রই হাজার হাজার ভক্তদের মনে ওঠে ঝড়। একের পর এক সিনেমা একের পর এক চরিত্র হয়ে ওঠার সঙ্গে সঙ্গে কোথাও যেন শাহরুখ খানের (Shah Rukh Khan) সেই x-factor আজও মানুষের মনে ঝড় তুলে। রোমান্স থেকে শুরু করে প্রেম ভালোবাসার সম্পর্ক তার প্রতিটা সিনেমাতে এমন ভাবে ধরা দেয় এক কথায় বলতে গেলে যাকে বলে ইনস্টিটিউশন। সময়ের সাথে সাথে শাহরুখ খান একাধিকবার নিজেকে ভেঙে গড়েছেন। হিটস অফ যেখানে মিলেমিশে একাকার। ঝড়ের বেগে ভাইরাল হওয়া শাহরুখ খানের এক একটি চরিত্র সেই চরিত্রের সংলাপ, এভারগ্রীন হয়ে থেকে গেছে শত শত ভক্তদের মনে। শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন বলে কথা। ভক্তদের কাছে আজ জাতীয় উৎসব। 

 

 

তবে কয়েকদিন আগেই ফিকে হয়েছিল খানসহ তার ভক্তদের (Fans) মুখ। আরিয়ান ছিল জেলে যার ফলে মান্নাতে দীর্ঘদিন দেখা মেলেনি শাহরুখ খানের (Shah Rukh Khan)। কিং খানের চোখে-মুখে ছিল চিন্তা ও অবসাদ এর ছাপ। কোথাও কি জানো সকলেই সমানভাবে অনুভব করেছিল শাহরুখের এই যন্ত্রনা। তবে জন্মদিনের আগে বাড়ি ফেরে আরিয়ান খান।

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

এরপরই আলো জ্বলে ওঠে মন্নতে। এবারও শাহরুখ খান জন্মদিনে গ্যালারিতে এসে ভক্তদের দেখা দেবেন তা নিয়ে কোন দ্বিমত থাকে না। সেই কারণে ঘড়ির কাটায় রাত বারোটা বাজলেই মান্নাতের সামনে উঠছে পড়ল ভির। শাহরুখ খানকে এদিন শুভেচ্ছা জানাতে দূর-দূরান্ত থেকে ভক্তরা এলো ছুটে। আর সেই ভিড় সামলাতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল এদিন মান্নাতের সামনে। শাহরুখ খান বরাবরই এই বিশেষ দিনে ভক্তদের সঙ্গে একটি করে সেলফি তোলেন। তবে এবারে পরিকল্পনায় কিং খানের ঠিক কী কী রয়েছে তা এখনো প্রকাশ্যে নয়। যদিও এদিন দিনভর শাহরুখকে বাড়ির সামনে ভক্তদের আনাগোনা থাকবে বিস্তর।

 

 

শাহরুখকে বাড়ির সামনে রাত্রি বারোটায় যে ভিড় ছিল তা মুহূর্তে ছড়িয়ে পড়ে সকলের হাতে হাতে। সোশ্যাল মিডিয়ায় এখন সেই ভিডিও ভাইরাল। শাহরুখ খানকে শুভেচ্ছা জানাতে মধ্যরাতে সেজে উঠল মান্নাতের প্রবেশদ্বার। রাত বারোটার আগে থেকেই সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ড করতে শুরু করেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা ভরে ওঠে। কলকাতা নাইট রাইডার এর তরফ থেকে ঈদের শুভেচ্ছা জানানো হয় কিং খানকে। শেয়ার করা হয় গ্যালারি থেকে এক বিশেষ ছবি। সেলেব মহল থেকে সাধারণ মানুষ এদিন কিং খানকে ভালোবাসা জানিয়ে পোস্ট করতে ভোলে না কেউই।

     to wish shah rukh khan happy birthday fans came front of mannat at mid night bjc

to wish shah rukh khan happy birthday fans came front of mannat at mid night bjc

Follow Us:
Download App:
  • android
  • ios