Asianet News BanglaAsianet News Bangla

Jersey Trailer: জার্সি-র ট্রেলারে চেনা ছকে শাহিদ, রিল-রিয়েল লাইফে বাবার ভূমিকায় পঙ্কজ কাপুর, সেটাই স্পেশ্যাল

চলতি বছরের শেষেই মুক্তি পেতে চলেছে জার্সি। ৩১ ডিসেম্বর বড় পর্দায় ঝড় তুলতে চলেছে শাহিদের আগামী ছবি।

Trailer release of shahid kapoor upcoming movie Jersey bjc
Author
Kolkata, First Published Nov 24, 2021, 11:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কবীর সিং (kabir Singh) ছবির মধ্য দিয়ে শাহিদ কাপুর (Shahid Kapoor) বলিউডের এক বিশেষ জায়গা করে নিয়েছেন। দীর্ঘদিন পর এক ব্লকবাস্টার সুপার হিট ছবি উপহার দিয়ে এক ধাক্কায় অনেকটাই পুরনো ছকে ফিরে পাওয়া বলিউডের এই সুপারস্টার কে। সেই চেনা লুকই আরো একবার ফিরিয়ে দিয়ে সকলকে তাক লাগালেন শাহিদ কাপুর তার আগামী ছবির ট্রেলারে (Trailer)। সদ্য মুক্তি পেয়েছে জার্সি ( Jersey Trailer) ছবির ট্রেলার। শুটিংয়ের কাজ শেষ হয়েছিল বেশ কিছুদিন আগেই। ফলে ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন কবে মুক্তি পাবে এই ছবি। চলতি বছরের শেষেই মুক্তি পেতে চলেছে জার্সি (Jersey ) । ৩১ ডিসেম্বর বড় পর্দায় ঝড় তুলতে চলেছে শাহিদের (Shahid Kapoor) আগামী ছবি।

ট্রেলার মুক্তি (Trailer Release) পাওয়ার পরই শাহিদ কাপুরের (Shahid Kapoor) অনবদ্য অভিনয় ও লুক সকলের নজর কাড়ে। একসময় ব্যাট হাতে ৪ আর ৬ মেরে সকলকে তাক লাগানো ক্রিকেটার যখন অভাবের জেরে  নিজের স্বপ্নকে চোখের সামনে হারাতে দেখে, তখন তার জীবন সংগ্রাম টা ঠিক কতটা কঠিন হয়ে দাঁড়ায় তারই গল্প বলবে এই ছবি। নিজের অপূর্ণ থেকে যাওয়ার স্বপ্ন সন্তানের চোখে দেখা, আর তা শেষ পর্যন্ত পূর্ণ না করতে পাড়ার যন্ত্রণা যে কতটা কঠিন ও মর্মান্তিক হয়ে উঠতে পারে সেই কাহিনি বোনা হয়েছেন জার্সি ছবিতে। এক সময় আর্থিক অভাবে স্ত্রীর পার্স থেকে টাকা চুরি করতে দ্বিধাবোধ করেননি এই ছবির নায়ক। অবশেষে ছেড়ে ভাগ্যে শিকে। আসে নতুন‌ প্রস্তাব। ট্রেলারে ( Jersey Trailer) গল্প সম্পর্কে এটুকুই ইঙ্গিত দিয়ে ইতি রেখেছে নির্মাতারা। 

আরও পড়ুন: Tarun Bhattacharya: করোনার আতঙ্ক কাটিয়ে ছন্দে ফিরছে সংস্কৃতি মহল, বিদেশ সফর সরোদিয়া তরুণ ভট্টাচার্য্য

আরও পড়ুন- Rani Mukherjee: কেরিয়ারের শুরুতেই তিন খানের সঙ্গে অভিনয়, রানির চোখে সেরা কে

আরও পড়ুন: Viral News: একাধিকবার মৃত্যু মিস্টার বিনের, ভুঁয়ো খবরে আরও একবার তোলপাড় নেটপাড়া

ছবির মধ্যে আরো এক চমক হলো পঙ্কজ কাপুর এর অভিনয়। বাস্তব জীবনে বাবার সঙ্গে এবার পদ্ম ফুটে উঠবে শাহিদ কাপুরের (Shahid Kapoor)। এই প্রথম বাবার সঙ্গে অভিনয় করা। এই ছবি কিরে শহীদের উত্তেজনা নেহাতই কম। এখন দেখার কোভিদ সিং ছবির মত আরও এক ব্লকবাস্টার ছবি বক্স অফিসে (Box Office) উপহার দিতে পারেন কিনা শাহিদ। বলিউডে পা রাখার পর থেকেই নিজের ্ভিনয়গুণে সকলকে তাক লাগিয়েছেন শাহিদ কাপুর, এবার নয়া লুকে নিজেকে তুলে ধরে দর্শকদের মনে কতটা জায়গা করতে পারেন, তাই দেখার। 

Follow Us:
Download App:
  • android
  • ios