দেশাত্মববোধক ছবিতে কাজ এর আগে অনেক করেছেন জন আব্রাহাম। এক কথায় বলা চলে বর্তমানে এটিই তার জঁর হয়ে গিয়েছে। ফলেই এই ধরনের ছবিতে তাকে পাওয়া মানে বিশেষ কোনও প্রাপ্তি নয়। আবার এর উল্টোটাও বটে। সত্য ঘটনা অবলম্বণে তৈরি ছবির চিত্রনাট্য এত যত্নের সঙ্গে পর্দায় ফুঁটিয়ে তোলেন অভিনেতা তা নিঃসন্দেহে নজির গড়ে। ফলেই বাটলা হাউস নিয়েও দর্শকের মনে নতুন উদ্বেগের সঞ্চার হল। 

আরও পড়ুনঃ প্রকাশ পেল 'সেক্রেড গেমস ২'-এর ট্রেলার, কবে থেকে হবে সম্প্রচার

সম্প্রতিই এই ছবির টিজার মুক্তি পেয়েছে। তারই মধ্যে প্রকাশ্যে উঠে এসেছে ছবিতে অভিনেতার ভুমিকা। এবার তা স্পষ্ট হয়েগেল ছবির ট্রেলারে। ডিজিপি সঞ্জীব কুমার যাদবের ভুমিকায় তাকে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। যার কর্তব্যজ্ঞান, কর্মকাণ্ড একসময় প্রশ্নের মুখে পড়েছিল। এবার প্রকাশ্যেই উঠে আসবে আদপে সেই দিন কী ঘটেগিয়েছিল রাজধানীতে। ছবির ট্রেলার জুড়ে ডিজিপির দিকে ওঠা প্রশ্নে জরজরিত পরিস্থিতি চোখে পড়ে। তবে এর পেছনে রয়েছে কোন সত্যতা তার উত্তর মিলবে ছবি মুক্তির পরই।

সালটি ছিল ২০০৮, এনকাউন্টারে মারা যান দুই জঙ্গী ও দুইজনকে আটক করা হয়। এই অভিযানের নাম ছিল অপারেশন বাটলা। তবে প্রশ্ন ওঠে যখন এই অপারেশনেই মারা যান এক কনস্টেবল। অভিযোগের নিশানায় থাকেন ডিজিপি। সেই ঘটনাকেই এবার পর্দায় তুলেধরতে চলেছেন পরিচালক নিখিল আডবাণী। ছবি মুক্তি পাবে আগামী ১৫ই অগাস্ট।