প্রকাশিত পেল 'সেক্রেড গেমস ২'-এর ট্রেলার ।  নেটফ্লিক্সের দুনিয়াতে অন্যতম সুপারহিট ও টান-টান উত্তেজনা নিয়ে তৈরী এই ওয়েব সিরিজের সিজন ওয়ান ছিল রোমাঞ্চে ভরা। সিজন ওয়ান মুক্তি পেয়েছিল ৬ জুলাই ২০১৮ ।  মূল চরিত্রে ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তে, সইফ আলি খান,পঙ্কজ ত্রিপাঠি ও অন্যান্য অনেকে। সিজন টু-এ দেখা যাবে কল্কি কোয়েচলিন এবং রণবীর শোরে-দের। সিজন টু-এর সম্প্রচার শুরু হচ্ছে ১৫ ই অগাস্ট। 

ছোটপর্দায় বিনোদন জগতে ওয়েব সিরিজের চাহিদা এখন তুঙ্গে। সিনেমাটিক লুকে তৈরি এই ওয়েব সিরিজ-গুলি টান-টান উত্তেজনায় ভরপুর। সিনেমার মতো শর্ট স্পেলে মানে কয়েক ঘণ্টা-তেই এই কাহিনির রেশ ফুরিয়ে যায় না। বরং একটু ডিটেলিং করার সুযোগ থাকে। আবার মেগা সিরিয়ালের মতো অকারণে কাহিনি টেনে নিয়ে যাওয়ারও তাড়না থাকে না। এর জন্য ওয়েব সিরিজ-এ হুহু করে জনপ্রিয়তা কুড়োচ্ছে বলেই মনে করা হচ্ছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

GAITONDE is back.... See you on 15th August 2019 @netflix_in @anuragkashyap10 .... Link in bio

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui) on Jul 9, 2019 at 12:04am PDT

'সেক্রেড গেমস ২'-এর ট্রেলার শুরুতে দেখা যাচ্ছে গণেশ গাইতোন্ডে, যার ভূমিকায় নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনয় করছেন, তার ফোন যায় বান্টির কাছে। আর অন্যদিকে সরতাজ সিং যার ভূমিকায় সইফ আলি খান। যিনি তার নানা অজানা প্রশ্নের উত্তরের সন্ধানে ঘুরে বেড়াচ্ছেন। কল্কি এবং রণবীর শোরে এই সিজনে 'সেক্রেড গেমস ২'-এর নতুন চমক। পঙ্কজ ত্রিপাঠি যিনি গুরুজির ভূমিকায় রয়েছেন,তার এই আকর্ষণীয় চরিত্র বেশ উত্তেজনা জাগিয়েছে দর্শকদের মনে।
 
সিজন টু-এৎ পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ,নীরজ ঘেওয়ান, বিক্রমাদিত্য মোতয়ানে। তাদের গলাতেও শোনা গেল খুশির সুর। নীরজ বলেন - দর্শকদের কাছে এই ট্রেলার প্রদর্শন করতে পেরে তাঁরা ভীষণ ভাবে খুশি। তাঁর মতে এই বারের  সিরিজ টি আর নজর কাড়বে দর্শকদের। বিভিন্ন চরিত্রের অজানা দিক ও  গত পর্বের না পাওয়া প্রশ্নের  উত্তর এই সবকিছুই ফুটে  উঠবে 'সেক্রেড গেমস ২'-এর এই সিজনে। এই সবকিছুর-জন্য আমাদের ১৫ ই অগাস্ট অবধি অপেক্ষা করতে হবে।  সব মিলিয়ে আশা করা যাচ্ছে এই বারেও সর্বতভাবে সাফল্য পাবে 'সেক্রেড গেমস ২'-এর  সিজন টু।