ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকে তাকে ঘিরে কৌতুহলের সঞ্চার হয়েছিল দর্শকদের মনে। একই সঙ্গে প্রথমবার পর্দায় এই দুই অ্যাকশন হিরো, টাইগার শ্রফ ও হৃত্বিক রোশন। একের অন্যের বিপরীতে অস্ত্র তুলে নেওয়ার গল্পটা ঠিক কেমন, তারই এবার বেশ কিছুটা আভাস মিলল ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর। 

আরও পড়ুনঃ মুক্তির আগেই প্রেডিকশন! তিনশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে সাহো

হৃত্বিককের অদম্য ক্ষমতার সামনে সকলেই কাবু। তাঁর কাছে পৌঁচ্ছতে পারে আছে কী কেউ এমন! প্রশ্ন তুললে উত্তর মেলে টাইগার শ্রফ। কিন্তু তিনি আবার হৃত্বিককে নিজের গুরু বলে মনে করেন। ফলে ছবির শেষ পরিণতিতে গিয়ে গল্পের মোড় কোন পথে এগোবে তা বোঝা দায় হয়ে দাঁড়ায়। তবে ছবির টিজারে অ্যাকশনের চিত্র ধরা পড়েছিল তা এবার যেন পরিপূর্ণতা লাভ করল। তবে প্রাপ্তি রয়েছে আরও। 

আরও পড়ুনঃ খানের সিদ্ধান্তে নাজেহাল আলিয়া! হচ্ছে না ইনশাল্লাহ, বিপাকে আলিয়া

সম্প্রতিই এক সংবাদমাধ্যমে নিজেই জানান টাইগার, ওয়ার ছবিতে অ্যাকশন ছাড়াও দর্শকদের জন্য রয়েছে নয়া চমক। ছবিতে শুধু অ্যাকশনেই নয়, নাচের মধ্যে দিয়েও ফ্লোর কাঁপাবেন দুই তারকা। তবে সেই নিয়ে এখনও কথাবার্তা চলছে। তিনি আরো জানান, যে হৃত্বিকের সঙ্গে একই সঙ্গে কাজ করতে পেরে তিনি বেজায় খুশি। 'নিজেরই মাঝে মধ্যে বিশ্বাস হচ্ছে না যে আমি আপনার সঙ্গে কাজ করছি স্যার',- হৃত্বিকের উদ্দেশে জানান তিনি। আপাতত ছবির কাজ চলছে পুরো দমে। ছবির মুক্তি আগামী ২ রা অক্টোবর। 

আরও পড়ুনঃ বিয়ের আগেই দিলেন সুখবর! বেবি বাম্প-এর ছবিতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই নায়িকা

ছবির ট্রেলার মুক্তির পরই তা ভিউ ছাড়ালো ৩০ মিলিয়ন। সাড়া ফেলল নেট দুনিয়াতেও। টানটান উত্তেজনায় মোড়া এই গল্পের মূলে রয়েছে কোন রহস্য তা প্রকাশ্যে আসবে ছবি মুক্তি পরই। ফলে বর্তমানে এই ছবির ট্রেলার দেখেই আশ মিটাচ্ছেন দর্শকেরা। 

আরও পড়ুনঃ বলিউডে আরও এক নতুন জুটি, আসছে অনন্যা পান্ডে ও ইশান খট্টরের পরবর্তী ছবি