সিনসেল টাউন, শব্দটা এক কথায় স্বপ্নপুরী হলেও তার অন্দরমহলের ছবিটা ঠিক যেন তার বিপরীত। এর আগে একের পর এক তারকারা এই নিয়ে কথা বলেছেন প্রকাশ্যে। কিন্তু সুশান্তের মৃত্যুটা তা বেশ কিছুটা স্পষ্ট হয়ে ধরা দিল প্রকাশ্যে। এক কথায় বলতে গেলে বলিউডে এসে নিজের জায়গা করে নেওয়া, কোনও অতীত ছাড়াই এক কথায় কঠিন বিষয়। কঙ্গনা রানওয়াত একাধিক সময় এই নিয়ে কথা বলেছেন। 

 

আরও পড়ুনঃ এক যোগে সাত প্রযোজনা সংস্থা বাতিল করেছিল সুশান্তকে, চারমাস আগেই দেওয়ালে ঠেকেছিল পিঠ

বলিউডে একই সঙ্গে দুই ধরনের অভিনেতা-অভিনেত্রীরা কাজ করে চলেছেন, শ্রেণীর তারকারা ছোট থেকেই প্রস্তুতি নিয়েছেন বলিউডে, বাবা-কাকা- পরিবারের সূত্রে জেনে নিয়েছেন আদব কায়দা, ঠিক তেমনই আরেক শ্রেণীর তারকারা কাজ করেছেন, যাঁর পকেট শূণ্য করে কেবল স্বপ্নের পাখায় ভর করে পা রেখেছেন বলিউডে। তাঁদেরপক্ষে জায়গা করে নেওয়াটা যে কতটা কঠিন, তা আরও একবার প্রমাণ করে দিয়েগেলেন সুশান্ত সিং রাজপুত। 

 

 

মানসিক অবসাদ, সমস্যা, নানা ধরনের কারণ আত্মঘাতীর দিকে সুশান্তকে ঠেলে দিলেও, নেট দুনিয়া তা মেনে নিতে নারাজ। মানসিক অবসাদে ধীরে ধীরে একটা মানুষকে পৌঁচ্ছে দেয় তাঁর পরিস্থিতি, ঠিক কোন পরিস্থিতির শিকার হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, তদন্তে নামল খোদ নেট-পাড়া, ভক্তমহল। বলিউডের দিকে অভিযোগের আঙুল তুলে জাস্টিস ফর সুশান্ত হ্যাসট্যাগে এখন ভরে উঠছে সোশ্যাল মিডিয়া।