বেঙ্গল টকিজের পরবর্তী সিনেমা 'টনিক'-নিয়ে আসতে চলেছেন দেব। কিংবদন্তি অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে  কাজ করতে দেখা যাবে অভিনেতাকে। সদ্যই শেষ হয়েছে 'টনিক' এর শ্যুটিং। একদিকে ছবির কাজ তার পাশাপাশি অন্যদিকে চলছে সংসদীয় কাজ। একের পর এক ছবি নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছে সাংসদ-অভিনেতা দেব। পরিচালক অভিজিৎ সেনের শ্যুটিং শেষ করেই বড় প্রজেক্টে কাজ শুরু করবেন দেব। তারপর সামনেই রয়েছে 'সাঁঝবাতি'র মুক্তি।

আরও পড়ুন-আলিয়া-রণবীরের বিয়ে কবে, পর্দাফাঁস দীপিকার...

বহুদিন ধরেই নানা ধরনের ছবি নিয়ে এক্সপেরিমেন্ট করছেন দেব। গথে বাঁধা ছবি থেকে বেরিয়ে একটু অন্য ধরনের ছবি দর্শকদের উপহার দিচ্ছেন তিনি। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় শুরু হবে এই ছবি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই খবরটা নিজেই দিয়েছেন অভিনেতা।  ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন, 'পরের ছবির জন্য প্রস্তুতির শুরু।'

 

আরও পড়ুন-বাংলা ছেড়ে এবার দক্ষিণে, উন্মুক্ত বক্ষে নজর কাড়লেন বঙ্গতনয়া রাইমা...

মাত্র কয়েকদিন আগেই এসভিএফ-এর প্রযোজনায় ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। 'আমাজন অভিযান'-এর পর এই ছবিতেই ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সূত্র থেকে জানা গেছে নগেন্দ্রপ্রসাদের বায়োপিক নয় এই ছবি। এর আগে স্পোর্টস ছবির তালিকা রয়েছে দেবের ঝুলিতে। এর আগে 'লে ছক্কা', 'চ্যাম্প' ছবিতে ফাটিয়ে অভিনয় করেছে দেব। ক্রিকেট-বক্সিংয়ের পর এবার ফুটবলের পালা। ছবির নাম এখনও পর্যন্ত জানা যায় নি। জানুয়ারি মাস থেকেই ছবির শ্যুটিং শুরু হবে। কলকাতা এবং শহরতলীতেই হবে ছবির শ্যুটিং। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ।