পুনে- মুম্বই হাইওয়েতে দুর্ঘটনায় গুরুতর অসুস্থ হয়েছেন বর্ষীয়ান বলি অভিনেত্রী শাবানা আজমি। বর্তমানে তিনি আইসিইউ-তে রয়েছন। কিন্তু গতকালের তুলনায় তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন জাভেদ আখতার। শাবানার এই দুর্ঘটনার খবর পেয়ে রীতিমতো উদ্বিগ্ন বলি মহল। প্রত্যেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। বলি মহলের একাধিক অভিনেতা থেকে অভিনেত্রী প্রত্যেকেই তাকে হাসপাতালে দেখতে ভিড় জমিয়েছেন। শাবানার সুস্থতার কামনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইট করেছেন।

আরও পড়ুন-খোলা পিঠে চোখের ইশারায় উষ্ণতা ছড়ালেন নুসরত, রইল একগুচ্ছ ছবি...

প্রধানমন্ত্রীর করা শাবানার এই টুইট ঘিরেই এবার উত্তাল হয়েছে নেটদুনিয়া। মোদির টুইট কপি করার অভিযোগ উঠেছে বলি অভিনেত্রী উর্বশী রাউতোলার বিরুদ্ধে। প্রধানমন্ত্রীর টুইট কপি করে নিজের টুইটারে পোস্ট করেন অভিনেত্রী। আর টুইট করা মাত্রই ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও হলিউড মডেলের একটি টুইট কপি করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন উর্বশী।

আরও পড়ুন-মানুষ হিসেবে কতটা অসৎ অরিন্দম, ফাঁস করলেন প্রথম স্ত্রী...

শাবানা আজমির দ্রুত আরোগ্য কামনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটে লিখেছিলেন, শাবানা আজমির অসুস্থতার খবর পেয়ে খুবই চিন্তিত,'উনার দ্রুত আরোগ্য কামনা করি।'

 

ব্যস মুহূর্তের মধ্যে এই পোস্ট কপি করে নিজের টুইটারে শেয়ার করেছেন অভিনেত্রী। যা করা মাত্রই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। তার এই কপি পেস্ট নিয়ে ইতিমধ্যেই তোলপাড় হয়েছে নেটদুনিয়া।