একবার নয়, একাধিকবার টুইট চুরির অভিযোগে নাম জড়িয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী উর্বশী রাউতোলার। কিন্তু কী কারণে তিনি এই কাজটি বারবার করে থাকেন  সেটাই কেউ বুঝতে পারছেন না। কখনও প্রধানমন্ত্রী তো কখনও আবার মার্কিন সাংবাদিক। বারবার টুইট বিতর্কে জড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী। ফের নতুন করে এই টুইট বিতর্কে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আর তা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী। অস্কারজয়ী সিনেমা 'প্যারাসাইট'-এর টুইট ঘিরে বির্তকের মুখে পড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-সানি লিওন নাকি সমকামী, প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন স্বামী ড্যানিয়েল...

সম্প্রতি মার্কিন সাংবাদিক জন পলের টুইটটিকে চুরি করে তিনি নিজের টুইটারে পোস্ট করেছেন। নেটিজেনদের চোখে পড়তেই তা জন পলের নজরে আসে। তারপরেই উর্বশীর টুইটটির পাশে নিজের টুইটি বসিয়ে পোস্ট করেন মার্কিন সাংবাদিক জন পল। আর তা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হয়েছেন উর্বশী।

 

 

এর আগেও প্রধানমন্ত্রীর করা শাবানার এই টুইট ঘিরেই উত্তাল হয়েছিল নেটদুনিয়া। মোদির টুইট কপি করার অভিযোগ উঠেছিল বলি অভিনেত্রী উর্বশী রাউতোলার বিরুদ্ধে।

 

প্রধানমন্ত্রীর টুইট কপি করে নিজের টুইটারে পোস্ট করে একইভাবে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। আর টুইট করা মাত্রই ট্রোলের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

 

 

যদিও এই প্রথমবার নয়, এর আগেও হলিউড মডেলের একটি টুইট কপি করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন উর্বশী। তার এই কপি পেস্ট নিয়ে ইতিমধ্যেই হৈ চৈ শুরু হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন-লকডাউনই জন্ম করোনা আর কোবিডদের, আলাপ করুন তাদের সঙ্গে...

আরও পড়ুন-আয়ুর্বেদিক ওষুধেই জব্দ করোনা, বেঙ্গালুরুর ডাক্তারের হাতে সুস্থ হলেন প্রিন্স চার্লস...

আরও পড়ুন-করোনার জেরে পিছিয়ে গেল ২০২৭ এশিয়ান কাপের আয়োজক দেশ বেছে নেওয়ার ডেড লাইন...