সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতোলা। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল সুইমিংপুলের স্নানের ভিডিও। আবার নতুন ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-'এটাই যৌনকর্মীদের বাস্তব চিত্র', প্রধানমন্ত্রীর মোমবাতি নিদানে বিস্ফোরক বয়ান স্বস্তিকার...

হোম কোয়ারেন্টাইনে তিনি বেশ খোশমেজাজেই আছেন। যা তার  ছবিতেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার নতুন ভিডিও। নাইটড্রেস পরে বিছানায় শুয়ে তিনি উত্তাপ ছড়াচ্ছেন। দেখে নিন ভিডিওটি।

 

 

খোলা চুল পরণে শিফনের নাইটড্রেস, আর তাতেই কাঁপছে নেটদুনিয়া। বিছানার রঙের সঙ্গে পোশাকের রং যেন মিলে গেছে। শরীরী উদ্দামতায় উন্মুক্ত পা যুগল যেন সবথেকে বেশি নজর কাড়ছে। মখমলের বিছানায় শুয়ে অভিনেত্রীর এই ভঙ্গিমা নজর কেড়েছে নেটিজেনদের। সবথেকে নজর কেড়েছে তার ছবির ক্যাপশন, 'আমার জন্য একটা জায়গা বেছে রেখ'। মুহূর্তের মধ্যে তার এই আবেদন ভাইরাল হয়েছে। কার উদ্দেশ্যে এই বার্তা দিলেন অভিনেত্রী তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন-লকডাউনে বাথটবে উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বউদি, লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া...

উল্লেখ্য একবার নয়, একাধিকবার টুইট চুরির অভিযোগে নাম জড়িয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী উর্বশী রাউতোলার। কিন্তু কী কারণে তিনি এই কাজটি বারবার করে থাকেন  সেটাই কেউ বুঝতে পারছেন না। কখনও প্রধানমন্ত্রী তো কখনও আবার মার্কিন সাংবাদিক। বারবার টুইট বিতর্কে জড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী। ফের নতুন করে এই টুইট বিতর্কে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আর তা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী। অস্কারজয়ী সিনেমা 'প্যারাসাইট'-এর টুইট ঘিরে এবার বির্তকের মুখে পড়েছেন অভিনেত্রী।

 

 

আরও পড়ুন-লকডাউনের মাঝেও বাধ মানল না অবৈধ প্রেম, স্বামীকে গলা টিপে খুন করল স্ত্রী...

আরও পড়ুন-করোনা মোকাবিলায় আসছে বায়ো স্যুট, তৎপরতা তুঙ্গে ডিফেন্স রিসার্চ ডেভলপমেন্টে...

আরও পড়ুন-ভারতে করোনাভাইরাসের আঁতুড় ঘর কি নিজামুদ্দিন, ২ দিনে সংক্রমিত ৬৪৭...