করোনা আবহের মধ্যে শুরু হয়েছিল বিনোদন জগতের শ্যুটিং। দু-তিন মাস কাজ বন্ধ থাকায় চরম ক্ষতি হয়েছিল বিনোদন জগতের। যার পরই সরকারের নির্দেশে কাজ শুরু হয়। রীতিমত জোর কদমেই চলছে ছবি, টেলি সিরিয়াল, ওয়েব সিরিজের বিভিন্ন কাজ। তবে আগের মত পরিস্থিতি না থাকায় বদলেছে নিয়ম কানুন। সমস্ত সেটেই গুটিকতক লোক নিয়ে সামাজিক দূরত্ব মেনে, সমস্ত কিছু স্যানিটাইজ করেই চলছে শ্যুটিং। এর মধ্যে বাঁধল গোল। বলিউড ছবি 'যুগ যুগ জিয়ো'র তারকারা আক্রান্ত হলেন কোভিডে। 

বরুণ ধাওয়ান, নীতু কাপুর, অনিল কাপুর সহ ছবির পরিচালক রাজ মেহতা আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। পরিচালক এবং ছবির মূল অভিনেতা অভিনেত্রীরা কোভিড পজিটিভ হওয়ার পর ছবির গিয়েছে থেমে। ফিল্ম সেটের ক্রিউয়েরও কোভির পরীক্ষা করানো হবে বলেই জানা যাচ্ছে। যদিও অনিল কাপুরের কথায় তিনি কোভিডে আক্রান্ত হননি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জানান, "সবটাই গুজব। আমি কোভিডে আক্রান্ত হইনি। সকলের পাশে থাকার জন্য এবং শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।" 

আরও পড়ুনঃইউভানের Mom এখন ফিটনেস ফ্রিক, পুরনো 'শুভশ্রী'তে ফিরতে আরবানায় কি তৈরি হল জিম

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

 

বরুণ, নীতুর মধ্যে কেউই কোনও অফিসিয়াল স্টেটমেন্ট দেননি। তবে অনিলের সুরে সন্দেহ জেগেছে সকলের। নেটিজেনদের কথায়, ফিল্মের মুখ্য অভিনেতা অভিনেত্রীদের কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে এলে অন্যান্য ছবির শ্যুটিং বন্ধ হয়ে যেতে পারে। যার জন্য নিজের কোভিডে আক্রান্ত হওয়ার কথা গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন অনিল। ছবিতে তিন জনের পাশাপাশি রয়েছে কিয়ারা আডভানি, মনিশ পল, প্রাজাক্তা কোহলি। ছবির প্রযোজনায় রয়েছেন করণ জোহার।