পর্দায় তাঁকে দর্শক চিনেই ছিল এই মোড়কে। দেশসেবায় নিবেদিত প্রাণ। উরি ছবির মধ্যে দিয়েই এই তারকা নজর কেড়েছিলেন সকলের। তিনি হলেন ভিকি কৌশল। বলিউডে হাতেখড়ি বেশ কয়েক বছর আগে হলেও, তাঁর জীবনে এখনও পর্যন্ত সেরা ছবি হল উরি। ফলেই সেই ইমেজই বজায় রাখতে এবার ইন্দো-চীন সীমান্তে পৌঁচ্ছে গেলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন সেই ছবি।

আরও পড়ুনঃ বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন দিয়া মির্জা, সোশ্যাল মিডিয়ায় দিলেন খোলা চিঠি

ভারতীয় সেনাদের জীবন যাবপনের ধরন কেমন! নানা সময় তা তথ্যচিত্রের মধ্যে দিয়ে মানুষের জীবনে উঠে আসে। এবার সেই মুহুর্তের সাক্ষী থাকতে খোদ অভিনেতা পৌঁচ্ছে গেলেন ইন্দো-চীন সীমান্তে। প্রচণ্ড ঠাণ্ডার মধ্যে প্রতি মুহুর্তে সজাগ সেনারা। তাঁদের সেই কর্মব্যস্ততায় এবার সামিল হলেন ভিকি কৌশল। দিন কয়েক তাঁদের সঙ্গে কাটানোর এই সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই নেটিজেনদের প্রসংশা পেলেন তিনি।

 

 

সম্প্রতি কার্গিল বিজয় দিবসের দিন পুনরায় মুক্তি পেয়েছিল ভিকি কৌশল অভিনীত ছবি উরি। সেই ছবি মুক্তির পরই এবার নিজেই এমন সিদ্ধান্ত নিলেন উরি অভিনেতা। ছবি শেয়ার করে জানালেন, ১৪০০০ উচ্চতায় অবস্থিত তাওয়াং-এ রয়েছে ভারতের জাওয়ানরা। তাদের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পেয়ে তিনি গর্বিত।