সলমন খান ও ক্যাটরিনা কাইফের পর্দায় জুটি সকলের মধ্যে ধরলেও, এই জুটি বাস্তব জীবনে খবরের শিরোনামে এসেছে একাধিকবার। ঐশ্বর্যর পর ক্যাটের জন্যই সলমনের মনে জায়গা তৈরি হয়েচিল, বি-টাউনে এমনই জল্পনা তুঙ্গে। কিন্তু সেই সম্পর্কের সমীকরণে সম্প্রতি ঢোকে এক নতুন নাম, ভিকি কৌশল। তাঁর সঙ্গেই এখথন গোপনে ডেটিং করছেন ক্যাটরিনা।  
আরও পড়ুন-'ফ্যাট টু ফিট', চিকন কোমড়ের ট্যাটুতে ছক্কা হাঁকালেন টাইগারের বোন

সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও তা বেশিদিন চাপা থাকে না। তাই ভিকিও চেপে রাখতে পারেননি মনের কথা। সকলের সামেন এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ক্যাটরিনাকে প্রপোজ করে বসলেন তিনি। জানতে চাইলেন মনের কথা। আর বললেন, 'বিয়ের মরসুম চলছে, ভাবলাম তোমারও বিয়ে করতে ইচ্ছে করছে হয়তো, তাই বলছি, একটা ভালো ভিকি কৌশল খুঁজে নিয়ে বিয়ে করে নাও। '
 

প্রস্তাব শুনেই হতবাক ক্যাটরিনা। দর্শক আসনে বসে সলমন খান। ভিকিকে দ্বিতীয়বার ক্যাটরিনা জিক্ষেস করে, কী বললেন তিনি। ভিকি সাফ জানায়, 'মুঝসে শাদি কারোগি...।' এরপর এক মুহূর্ত সময় নষ্ট না করে ক্যাটরিনা জবাব দেয় 'হিম্মত নেহি হ্যায়'। এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তবে বর্তমানে ক্যাটের সঙ্গে ডেটিং-এ ব্যস্ত ভিকি। সর্বত্রই তাঁদের একই সঙ্গে দেখা যাচ্ছে। বিয়ে নিয়ে প্রশ্ন করতেই ভিকি জানিয়েছিলেন, সময় হলেই তিনি নিজে খবর দেবেন। তবে ক্যাটরিনার উত্তরে অন্য ইঙ্গিতই প্রকাশ পেল এদিন জলসায়। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা