জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নায়ককে নিয়ে বর্তমানে ক্রমেই বাড়ছে জটিলতা। মাদক সেবন নিয়ে কয়েকদিন আগেই প্রশ্ন উঠে ঠিল বিটাউনে। করণ জোহারের বাড়িতে শনিবার রাতের পার্টি। উপস্থিত ছিলেন বলিউডের রথি মহারথিরা। সেখান থেকেই একটি ভিডিও শেয়ার করেছিলেন করণ জোহার। যেখানে দেখে গিয়েছিল প্রতিটি তারকাই নেশাগ্রস্থ অবস্থায় রয়েছেন। 

এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনার মুখে পড়তে হয় বিটাউনের তারকাদের। দাবি ওঠে ডোপ টেস্টের। এই প্রসঙ্গে যখন তোলপার হচ্ছিল দেশ তখন সিগনালের বাইরে ছিলেন ভিকি কৌশল। বাড়ি ফিরে টুইট দেখে অবাক হন তিনি। কিছুই জানতে পারেননি এতদিন।

বিস্তারিতঃ অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি, নিজেই শেয়ার করলেন সেই ভিডিও

ভিকি কৌশলের মতে, তিনি ওই রাতে পার্টি করার পরে্র দিনই ভারতীয় সেনাদের সঙ্গে চারদিন কাটাতে বেড়িয়ে গিয়েছিলাম। পরের দিন সকালেই বেড়তে হত। কীভাবে সকলে ধরে নিলেন নেশাগ্রস্থের কথা। 

শুধু তাই নয়, বাড়ির পরিস্থিতির কথা মনে করেও ভয় পেয়েছিলেন তিনি। জানিয়ে ছিলেন মা বাবা কী মনে করবেন ভেবে অবাক হয়েছলাম। কিন্তু অভিনেতার মা এসে জানিয়েছিলেন চিন্তার কিছু নেই। তাতেই স্বস্তি পেয়েছিলেন ভিকি। 

বিস্তারিতঃ বিপরীতে সলমন নয়, রণবীরকেই পেতে চলেছেন আলিয়া, বিটাউনে জোর জল্পনা

বর্তমানে একাধিক কাজ নিয়ে ব্যস্ত ভিকি। সম্প্রতিই ভূত ছবির কাজ শেষ করেছেন তিনি। হাতে এখন তখত ছবির কাজ। সেই ছবির শেয করে বায়োপিকের কাজে হাত দেবেন। ফলে এই ধরনের বিষয় নিয়ে বিশেষ মাথা ঘামাতে রাজি নন অভিনেতা। কিন্তু এই ধরনের কথা তাঁর সম্প্রেক রটে যাওয়ায় রীতিমত আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।