ইন্দো-চীন সীমান্ততে ইতিমধ্যেই নিজের নতুন ঠিকানা বানিয়ে ফেলেছেন ভিকি কৌশল। সেনাদের সঙ্গে কাটিয়ে নিতে চান বেশ কিছুটা সময়। সেই দিকে নজর দিয়েই পৌঁচ্ছে গিয়েছিলেন তিনি এই এলাকা। খবর ছড়িয়ে পড়া মাত্রই উরি অভিনেতাকে নিয়ে জল্পনা তুঙ্গে। প্রশংসিতও হলেন নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

One has to be here to believe the beauty and ferociousness of this place! #Tawang

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on Aug 1, 2019 at 11:41pm PDT

 

আরও পড়ুনঃ দিয়া মির্জার বিবাহ বিচ্ছেদের পিছনে কে! নাম উঠে আসায় সোশ্যাল মিডিয়ায় সরব এই তারকা

সেনাদের নিয়ে ছবি করার আগে তাঁদের জীবন-যাপন নিয়ে অনেক গবেষণাই করতে হয়েছিল তাঁকে। শুধু সেনা কেন, যেকোনও চরিত্র করার আগেই অভিনেতাদের সেই বিষয় বিস্তর খোঁজ নিতে হয়। তবেই তা পর্দায় ফুঁটিয়ে তোলা সম্ভব। তবে উরি ছবিতে যাঁদের গর্বের কথা তুলেধরেছিলেন নেতা তাঁদের জীবন প্রকৃতই কতটা কঠিন, কতটা দেশের প্রতি তাঁদের নিবেদিত প্রাণ, তা চাক্ষুস করতে নিজেই এবার সেনাদের সঙ্গে বেশ কিছুটা দিন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The first ever roti I made... glad it was for the army.

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on Aug 1, 2019 at 6:00am PDT

 

তবে এই খবর সোশ্যাল মিডিয়ার আগেই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। এবার তাঁদেরকেই নিজে হাতে রুটি বানিয়ে খাওয়ালেন তিনি। তবে পাকা রাঁধুনি তিনি নন। তাওয়াং সীমান্তে রুটি বানানোর ট্রেনিং নিচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়াতে জানালেন সেই খবর। তবে এর আগে নিজের গায়ে তুলে নিয়েছিলেন অভিনয়ের খাতিরে আর্মি পোশাক। এবার সত্যি তা গায়ে পরে নিঃসন্দেহে আপ্লুত উরি অভনেতা ভিকি।