লকডাউনের মাঝেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশে বর্কমানে চলছে তৃতীয় দফার লকডাউন। এরই মাঝে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩ জাহার। মৃত্যুর সংখ্যা ২০০০। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে দেশে বেশ কয়েকটি রাজ্যে। সাধ্য মত এমনই পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছে বলিউড। একের পর এক তারকারা বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। সাহায্য পৌঁছে গিয়েছে পুলিশ, ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের কাছে। 

আরও পড়ুনঃ বলিউডের পর্দায় মাতৃদিবস, মা-কে ঘিরে যে পাঁচ গানের বাজিমাত

সকলের মতই ভারতের ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাই ইতিমধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন। এবার পুলিশের পাশে দাঁড়ালেন এই সেলেব জুটি। দেশে সব থেকে বেশি খারাপ অবস্থা  মহারাষ্ট্রে। সেখানে আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। পরিস্থিতি সামাল দিতে ইতিমধ্যেই রাস্তায় ছেয়ে গিয়েছে পুলিশ। কিন্তু তাতেই ঘটছে বিপত্তি। কয়েকদিন আগেই বলিউড থেকে ভ্যান দেওয়া হয়েছিল মহিলা পুলিশের সুরক্ষার জন্য। এবার অর্থ সাহায্য করে পুলিশের পাশে দাঁড়ালেন বিরাট ও অনুষ্কা। 

 

 

মুম্বই পুলিশের প্রশংসাতে ইতিমধ্যেই মুখ খুলেছিলেন তারকারা। ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন পুলিশের তরফ থেকে অনবদ্য ভুমিকা নেওয়া হচ্ছে। কিন্তু সেই পুলিশই এখন আক্রান্ত। মোটে ৭১৪ জন পুলিশ ইতিমধ্যেই করোনা সংক্রমণ হয়েছেন। এই পরিস্থিতিতে মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন বিরুষ্কা। তহবিলে দিলেন দশ লক্ষ টাকা। বিরাট দিলেন পাঁচ ও অনুষ্কা দিলেন পাঁচ। খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানালেন মুম্বই পুলিশের সিপি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা