Asianet News BanglaAsianet News Bangla

Diwali Movie Release- ১৯ মাসের অপেক্ষার পর এলো সুখবর, কবে মুক্তি সূর্যবংশী

আর বেশি অপেক্ষা নয় এবার, দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী। 

when sooryavanshi movie going to release reveal date bjc
Author
Kolkata, First Published Oct 26, 2021, 9:33 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে অক্ষয় কুমারের (Akshay Kumar) একের পর এক ছবি পাইপলাইনে। সদ্য রামসেতু (Ram Setu) ছবির কাজ শেষ করেছেন তিনি। একদিনো নেননি বিরাম কিংবা বিশ্রাম পরের দিনই আবার প্রকাশ্যে আসে ও মাই গড টু (OMG 2) ছবির খবর। ঝড়ের বেগে ভাইরাল হয় সেই ছবির পোস্টার। তবে ভক্ত মনে প্রশ্ন ছিল একটাই, কবে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি সূর্যবংশী (sooryavanshi ) । একের পর এক মাস চলে যায় করোনার কোপে, তাই পাল্লা দিয়ে পাল্টাতে থাকে মুক্তির দিন। এবার ভক্তদের সুখবর শোনালেন খোদ পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty)।

আর বেশি অপেক্ষা নয় এবার, দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে চলেছেন রোহিত শেট্টি। যে সফর শুরু সিঙ্গাম থেকে। অজয় দেবগন বলিউডের গিয়েছেন তিনি এই ছবির জনপ্রিয়তাকে মাথায় রেখেই তৈরি করেছিলেন রোহিত শেট্টি সিংঘম রিটার্ন্স। এরপর দেখা যায় রণবীর সিং-কে পুলিশের ভূমিকায়, পরিচালনায় আবারো সেই রোহিত শেট্টি ছবির নাম সিম্বা। এই ছবির শেষে দেখা মিলেছিল অক্ষয় কুমারের। মিলেছিল নয়াছবির ইঙ্গিত।

 

 

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

এবার সামনে এলো সেই ছবি মুক্তির দিন। টানা 19 মাস ধরে অপেক্ষা করেছে ভক্ত মহল। বর্তমানে করো না পরিস্থিতির মধ্যেই স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ। খুলেছে প্রেক্ষাগৃহের দার। মানুষ ও বেশ হলমুখী বর্তমানে। তাই দর্শকদের নিয়ে আশাবাদী পরিচালক রোহিত শেট্টি এবার ঘোষণা করলেন সূর্যবংশী মুক্তির দিন। সোশ্যাল মিডিয়ায় জানালেন 5 নভেম্বর মুক্তি পেতে চলেছে সূর্যবংশী। আর এই খবর প্রকাশে আসা মাত্রই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। দিওয়ালির বক্সঅফিসে এবার ঝড় তুলবে অক্ষয় কুমার।

      when sooryavanshi movie going to release reveal date bjc

when sooryavanshi movie going to release reveal date bjc

Follow Us:
Download App:
  • android
  • ios