Asianet News BanglaAsianet News Bangla

Drug Case- পাশে নেই কোনও জামিনদার, আরিয়ান মুক্তি পেলেও মুনমুনের বাড়ি ফেরা এখনও অনিশ্চিত

৩ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গেই আটক হয়েছিলেন মুনমুন। পরে আরিয়ান ও আরবাজকে রাখা হয়েছিল আর্থার জেলে। কিন্তু, সেখানে মহিলাদের কোনও সেল না থাকায় বাইকুল্লা জেলে রাখা হয় মুনমুনকে।

Who is Munmun Dhamecha the fashion model granted bail in drugs case bmm
Author
Kolkata, First Published Oct 30, 2021, 8:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদক মামলায় (Drug Case) জামিন পেয়ে প্রায় এক মাস পর বাড়ি ফিরেছেন শাহরুখ খান (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। তাঁর জামিনদার হয়েছিলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। এদিকে আরিয়ানের সঙ্গেই ওই পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল মুনমুন ধামেচাকে (Munmun Dhamecha)। কিন্তু, তিনি এখনও পর্যন্ত জেল থেকে ছাড়া পাননি। কোনও জামিনদার না থাকায় সেক্ষেত্রে বেশ সমস্যায় পড়ে গিয়েছেন তিনি। মাদক মামলায় তাঁর জামিন (Bail) মঞ্জুর হওয়া সত্ত্বেও শনিবারও জেল থেকে ছাড়া পেলেন না। 

৩ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গেই আটক হয়েছিলেন মুনমুন। পরে আরিয়ান ও আরবাজকে রাখা হয়েছিল আর্থার জেলে। কিন্তু, সেখানে মহিলাদের কোনও সেল না থাকায় বাইকুল্লা জেলে রাখা হয় মুনমুনকে। এরপর দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে ২৮ অক্টোবর আরিয়ান ও আরবাজের পাশাপাশি মুনমুনের জামিনও মঞ্জুর করেছিল বোম্বে হাইকোর্ট। আদালতের তরফে নির্দেশ দেওয়া হয়, এক লক্ষ টাকা ও কোনও জামিনদারের গ্যারান্টির বিনিময়ে তাঁদের জামিন দেওয়া হবে। 

আরও পড়ুন- দিওয়ালি খানেদের জন্য সংরক্ষিত, আরিয়ানের মুক্তি প্রসঙ্গে বিরূপ মন্তব্য রামগোপাল বর্মার

Who is Munmun Dhamecha the fashion model granted bail in drugs case bmm

এরপর অবশ্য আরিয়ান ও আরবাজের জামিন পেতে কোনও সমস্যা হয়নি। আরিয়ানের হয়ে গ্যারান্টি দিয়েছিলেন জুহি চাওলা। তারপরই আজ সকালে জেল থেকে ছাড়া পান তিনি। আর প্রায় একমাস পর ছেলেকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে পেরে বেজায় খুশি শাহরুখ ও গৌরী। আলোয় সেজে উঠেছে মন্নত। ছাড়া পেয়েছেন আরবাজও। এদিকে জামিনদার না থাকায় বেজায় সমস্যায় পড়েছেন মুনমুন। জামিন মঞ্জুর হওয়ার পরও কীভাবে তিনি জেল থেকে ছাড়া পাবেন তাই নিয়েই এখন চিন্তায় পড়ে গিয়েছেন তিনি।  

আরও পড়ুন- টানা এক মাস পর মন্নতে ঢুকবে মিষ্টি, শাহরুখের জন্মদিনে বড় স্বস্তি

৩৯ বয়সী মুনমুনের বাড়ি মধ্যপ্রদেশের সাগর জেলায়। কিন্তু, তাঁর পরিবারের কেউই এখন সেখানে আর থাকেন না। সূত্রের খবর, গত বছরই তাঁর মায়ের মৃত্যু হয়েছে। আর তাঁর বাবা অমিত কুমার ধামেচার মৃত্যু হয়েছে কয়েক বছর আগে। পরিবার বলতে শুধু দাদা প্রিন্স ধামেচা রয়েছেন। কর্মসূত্রে তিনি আবার থাকেন দিল্লিতে।

আরও পড়ুন- জেল থেকে ফিরেও বাড়ির বাইরে বেরোনোয় কড়া নিষেধাজ্ঞা শাহরুখ পুত্র আরিয়ানের জেনে নিন কেন

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ জনপ্রিয় মুনমুন। ইনস্টাগ্রামে (Instagram) তাঁর ফলোয়ার্স সংখ্যাও বেশ ভালো। ২২ সেপ্টেম্বর শেষ পোস্ট করেছিলেন মুনমুন। পেশায় তিনি একজন মডেল। ফিল্ম ইন্ডাস্ট্রির (Film Industry) সঙ্গেও তাঁর বেশ পরিচিতি রয়েছে। কিন্তু, সবাই ছাড়া পেয়ে গেলেও এখন তিনি কবে ছাড়া পাবেন তা নিয়ে কিছু জানা যায়নি। তাই আপাতত মুনমুনকে শুধুমাত্র ১ লক্ষ টাকার বিনিময়ে জেল থেকে ছাড়ার আবেদন জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। তা যদি মঞ্জুর হয় তবেই তিনি ছাড়া পাবেন জেল থেকে। রবিবার আদালতের তরফে কী নির্দেশ দেওয়া হয় এখন সেদিকেই তাকিয়ে রয়েছেন তিনি। তাঁর আইনজীবীর মতে, এই মাদক মামলায় সবথেকে বেশি ভুগতে হয়েছে মুনমুনকে।  

Follow Us:
Download App:
  • android
  • ios