Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Bail- জেল থেকে ফিরেও বাড়ির বাইরে বেরোনোয় কড়া নিষেধাজ্ঞা শাহরুখ পুত্র আরিয়ানের জেনে নিন কেন

মাদক মামলায় জেলে দিন কাটাচ্ছিলেন আরিয়ান খান। ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়।তাতে আরিয়ান-সহ ছয় থেকে সাতজনের জামিনের নথি ছিল। অবশেষে বাবার হাত ঘরের ছেলে ফিরলেন ঘরে। 
 

Aryan khan must has to follow few rules from now onwards
Author
Kolkata, First Published Oct 30, 2021, 1:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ ২২ দিনের অপেক্ষা।  জেলবন্দি দশা থেকে মুক্ত হলেন শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। গ্রেফতারির পর থেকেই ঘরের ছেলেকে ঘরে ফেরাতে মরিয়া হয়ে ওঠেন বাবা শাহরুখ খান (Shahrukh Khan) ও মা গৌরী খান (Gauri Khan)। তবু বারংবার জামিন খারিজ হওয়ায় একপ্রকার ভেঙে পড়েছিলেন গৌরী।  যদিও শাহ্রুখহের ভরসা ছিল দীপাবলির আগেই ছেলেকে ঘরে ফেরাবেন তিনি।  সেইমত ইচ্ছাও হয় পূরণ, বুধবার সন্ধ্যায় মুম্বই হাইকোর্ট থেকে জামিন মঞ্জুর হয় আরিয়ানের। অবশেষে শনিবার সকাল ১১ টা নাগাদ জেল থেকে মুক্তি পে আরিয়ান।  ছেলে আরিয়ানকে ঘরে ফেরাতে হাজির ছিলেন খোদ শাহরুখ খান (Shahrukh Khan)। মা গৌরী ছিলেন মান্নত ভবনেই ছেলের আগমনের অভ্যর্থনায়। তবে শুধু শাহরুখ গৌরী নয়, আরিয়ান খান (Aryan Khan) কান্ডের দিকে নজর ছিল গোটা দেশের। আরিয়ানকে স্বাগত করতে এদিন মন্নত ভবনের বাইরে উপস্থিত হয়েছেন অসংখ্য অনুগামী।  এর আগে বুধবার ও আরিয়ানের জামিনের খবর প্রকাশ্যে আসতেই শাহরুখ অনুগামীরা (Shahrukh Fan) মেতেছিলেন উৎসবের আমেজে। শনিবার শাহরুখের এক অনুগামী  জানান , 'প্রতিবারই দিওয়ালি (Diwali) আসে, কিন্তু এই বছরের দিওয়ালিটা (Diwali) একেবারেই আলাদা। আজ আমরা সকলে প্রি দিওয়ালি সেলিব্রেট করতে চলছি।' এর আগেও আরিয়ানের গেরেফতারির পর থেকেই আরিয়ানের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় বারবার সরব হয়েছেন শাহরুখ অনুগামীরা (Shahrukh Fan)। তবে জেল থেকে মুক্তি পেলেও আরিয়ানের জন্য জারি একাধিক নিষেধাজ্ঞা। 

আরও পড়ুন- Aryan khan Bail- টানা এক মাস পর মন্নতে ঢুকবে মিষ্টি, শাহরুখের জন্মদিনে বড় স্বস্তি

জামিন মঞ্জুর হওয়ার পরও দুই রাত আর্থার রড জেলেই কাটাতে হয় শাহরুখ পুত্র আরিয়ানকে (Aryan Khan)। অবশেষে শনিবার জেলমুক্ত হয় আরিয়ান। তবে মুক্ত হলেও একাধিক নিষেধাজ্ঞার মধ্যে দিয়ে যেতে হবে আরিয়ানকে। আগামী কিছুদিন বাড়ি থেকে বেরোতেই পারবেন না আরিয়ান (Aryan Khan)। এছাড়াও বিদেশ ভ্রমণে কড়া বাঁধা আরিয়ানের। এমন কি দেশের ভিতরে কোথাও ঘুরতে গেলেও তদন্তকারী অফিসারের অনুমতি ছাড়া কোথাও যেতে পারবেন না আরিয়ান। শুধু তাই নয়,মামলার বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে কোনোভাবেই মুখ খুলতে পারবে না আরিয়ান। মাদক কান্ডে অভিযুক্ত কোনো বন্ধুর সঙ্গে কোনোরকম যোগাযোগ করতে পারবেন না আরিয়ান খান (Aryan Khan)। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টোর মধ্য়ে মুম্বইয়ের এনসিবি অফিসে এসে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে  (Aryan Khan)। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  

আরও পড়ুন- Big Breaking- জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান, ছেলেকে নিয়ে দীপাবলির আগেই মন্নত-এ ফিরছেন শাহরুখ খান

প্রসঙ্গত, ২রা অক্টোবর ক্রুস পার্টি থেকে মাদক কান্ডে এনসিবির হাতে ধরা পরে শাহরুখ পুত্র আরিয়ান SRK son Aryan)। গেরেফতারির পর থেকেই বলিউডের সিংহভাগ শাহরুখ-গৌরির সমর্থনে পাশে এসে দাঁড়িয়েছেন। গ্রেফতারির দিন রাতেই মান্নত ভবনে এসে সমর্থন দেখিয়েছেন বলিউড অভিনেতা সলমন খান (Salman Khan)। এরপর আরিয়ানেরজামিনের পর সঙ্গে সঙ্গে শাহরুখকে ফোন করে অভিনন্দন ও জানিয়েছেন সলমন। তবে, আরিয়ানের গ্রেফতারির পরই মন্নত (Mannat) ভবন এড়াতে বলা হয়েছিল বলিউড অভিনেতাদের (Bollywood Actors)। সম্ভবত, সাংবাদিকদের মুখোমুখি হওয়া এড়াতেই এমনটা সিদ্ধান্ত নিয়েছিলেন বাদশা পরিবার।  সূত্রের খবর, এবার আরিয়ানের মুক্তির পরও সপ্তাহান্তে আরিয়ানের সঙ্গে দেখা করা এড়াতে বলছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। 

আরও পড়ুন- Aryan Khan Bail: 'ভুল না থাকলেও ক্ষমা চাইতেই হবে শাহরুখকে' ভাইরাল অমিতাভ বচ্চনের সাথে পুরোনো কথোপকথনের ভিডিও

 

Follow Us:
Download App:
  • android
  • ios