গোলাপ দিয়ে প্রোপোজ করবে ছেলেরা, আর মেয়েরা লজ্জায় লাল। এমন দিন কি আর আছে। উল্টে ভুল করে ভুল মানুষকে গোলাপ দিলে গোলাপের কাঁটা কপালে জুটতে পারে। তবে এই মুহূর্তে সেই লাল গোলাপ দিয়েই নতুন খেলা শুরু করল,বিগ বস।  

আরও পরুন,ইনিই আমার সুপার সেক্সি মিসেস,কাকে বললেন সলমন

 বিগ বসের পাঠানো লাল গোলাপই একটি মেয়ের একটি ছেলেকে মনোনীত করার সুযোগ দেবে। প্রতিবার বাজার বেজে গেলে, ছেলেদের মধ্যে একটির বাক্সটি যেখানে বাক্সটি রাখা হয়েছিল তার ভিতরে পৌঁছাতে হবে এবং তারপরে একটি মেয়েকে গোলাপ দিতে হবে। আর মেয়েটি তখন একটি ছেলেকে মনোনীত করার ক্ষমতা পেয়ে যাবে। আর এবারের সংচালকের ভুমিকায় নির্বাচিত হয়েছেন রেশমি।

আরও পড়ুন, ভুয়ো বিয়ের কার্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, প্রশ্ন তোলায় মুখে হাসি আলিয়ার

খেলার নিয়ম ভেঙে শেফালি, অসীম লড়াই শুরু করে। রেশমিকেও ডেকে আনা হয়েছিল। কিন্তু ঝামেলা বাড়তে থাকে। তবে শেফালি জোর দিয়ে বলেছিল যে , তার খেলা কীভাবে সে খেলবে তাকে  কেউ তা বলতে পারে না। তারপরে অসীম গোলাপটি আর্টিকে দিয়েছিলেন এবং তিনি সিদ্ধার্থকেই মনোনীত করেছিলেন। তারপর ফিসফিস-গুস গুস সবই চলে। তবে রেশমি জানান যে তিনি ইচ্ছাকৃতভাবে কারও ভাবমূর্তি নষ্ট করার জন্য এখানে আসেননি। তবে কেউ তাকে খোঁচা দিলে তিনি অবশ্য়ই প্রতিক্রিয়া জানাতেন। শেফালি পারসকে চিত্কার করে বলেন যে তিনি কেন মেয়েদেরকে ঘনিষ্ঠ হতে বলেন। এটা কি বন্ধুত্বের পরিচয়। আসলে এই প্লেবয় ইমেজের তকমা অশ্লীলতা কথা তিনি এই কারনেই তোলেন।