Asianet News Bangla

এমন কী বলে ফেললেন ভিকি, যা শোনা মাত্রই মরে যেতে চাইলেন ভিকি

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ভিকি। যা ঝড়ের মতো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। দীপিকা পাড়ুকোন থেকে হৃত্বিক রোশান কমেন্টের তালিকায় বাদ পড়েননি কেউই।

why hrithik roshan wants to die bjc
Author
Kolkata, First Published Jul 21, 2021, 2:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে ভিকি কৌশল বেশ ট্রেন্ডেই আছেন। প্রায় প্রতিদিনই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে থাকছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও ভিকি খবুই জনপ্রিয়। তার ফ্যানফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য ছবি কিংবা ভিডিও ছাড়তে দুবার ভাবেন না এই অভিনেতা। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ভিকি। যা ঝড়ের মতো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। দীপিকা পাড়ুকোন থেকে হৃত্বিক রোশান কমেন্টের তালিকায় বাদ পড়েননি কেউই। তবে কী এমন কমেন্ট করলেন হৃত্বিক যার জন্য ভিকি মরতে চাইছেন? 

আরও পড়ুন- মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

আরও পড়ুন- স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

ভিডিওতে দেখা যাচ্ছে সোফি টাক্কার-এর গাওয়া একটি র‍্যাপ গানে ঠোঁট মিলাছেন ভিকি। ক্যাপশনে এও লিখেছেন পুরো ভিডিওটা তাঁর বেশ মিষ্টি লেগেছে তাই আপলোড করলেন। তবে পড়ে এই ভিডিওটি যে তিনি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলবেন এই বিষয়ে একেবারে নিশ্চিত ভিকি। 

 

 

ভিকির এই ভিডিও নেটমাধ্যমে ঝরের গতিতে ভাইরাল হয়েছে। তাঁর বন্ধুবান্ধব থেকে শুরু করে বি-টাউনের একাধিক সেলেবদেরও খুবই পছন্দ হয়েছে ভিকির এই ভিডিও।

রীতিমতো কমেন্টের ঝড় বয়ে গেছে। দীপিকাও ভিকির এই ভিডিও দেখে খুবই মজা পেয়েছেন। তিনি অনেকগুলো ‘লাফিং স্মাইলি’ কমেন্ট করেছেন। এর পাশাপাশি হৃত্বিক ভিকির এই ভিডিও দেখে কমেন্ট করেছেন ‘ভিডিওটা কিন্তু খুবই ভালো লেগেছে আমার’। 

হৃত্বিকের এই কমেন্টেই ভিকি আপ্লুত। হৃত্বিকের কমেন্টে ভিকির বক্তব্য ‘আপনার ভালো লেগেছে? ব্যাস, আমি শেষ। মরে না যাই’।

Follow Us:
Download App:
  • android
  • ios