একের পর এক ডিজিটাল মুক্তির ঘোষণা। লকডাউনে ওটিটি প্ল্যাটফর্মের রমরমা বাজার। ইতির মধ্যেই একের পর এক ছবি মুক্তি পেয়েছে ওটিটিতে। এবার সেই ওটিটি সিরিজেই পা বাড়ালেন ইয়ামি। বলিউড ডিভা এবার নয়া লুকে, শিক্ষক দিবসের ঠিক আগের দিনই ছবির খবর সামনে এলো। ছবির নাম এ থার্সডে। এই ছবির কাজ শীঘ্রই শুরু হবে। ছবির প্রস্তাব পেয়েই গ্রহণ করেছিলেন ইয়ামি, কেন খোলসা করেছেন নিজেই। 

আরও পড়ুনঃ কোভিড কোপে শিক্ষক দিবস, তাই সেলেব্রেশনের ধাঁচ বদল, আট টিপসেই বাজিমাত

ইয়ামির মতে কিছু কিছু চিত্রনাট্য এমন লেখা হয়, যা ফিরিয়ে দেওয়া সম্ভবপর হয়ে ওঠে না। তেমনই একটি ছবি এই দ্য থার্সডে। এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে খুশি ইয়ামি। কী আছের ছবির মূলে- প্লেস্কুল শিক্ষিকা ইয়ামি। এই চরিত্র মেয়েদের এক অন্য দিকের কথা বলে। যা ফুঁটিয়ে তুললে ইয়ামি আগ্রহ দেখিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবির খবরই এবার ঘোষণা করলেন অভিনেত্রী। 

 

 

ছবিটি মুক্তি পাবে ওয়েবে। ২০২১-এই নয়া লুকে দেখা মিলবে ইয়ামির। খুব বেশি ছবিতে ইয়ামিকে দেখা না গেলেও মাঝে মধ্যেই তিনি হিট ছবিতে মুখ্য ভুমিকায় ফিরে আসেন। এবারও নয়া ধাঁচের এক চরিত্র নিয়ে দর্শক দরবারে হাজির হতে চলেছেন তিনি। ছবির পরিচালনাতে রয়েছেন- বেহজাত খামবাত। পরিচালকের কথায়, ছবির সেটে ফেরার জন্য আর অপেক্ষা সইতে পারছি না। শীঘ্রই শুরু হবে এ থার্সডে সফর।